Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Lionel Messi

লিয়োনেল মেসির জন্ম অসমে! গর্বের সঙ্গে দাবি করে হইচই ফেলে দিলেন কংগ্রেস সাংসদ

লিয়োনেল মেসি অসমে জন্মেছেন বলে দাবি করেছেন কংগ্রেস সাংসদ। এ কথা টুইট করে বিতর্কে জড়িয়েছেন তিনি। পরে ভুল বুঝতে পেরে টুইটটি ডিলিট করে দেন সাংসদ।

মেসিকে নিয়ে টুইট করে বিতর্কে জড়ালেন কংগ্রেস সাংসদ।

মেসিকে নিয়ে টুইট করে বিতর্কে জড়ালেন কংগ্রেস সাংসদ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৭:০৫
Share: Save:

রবিবার প্রায় ৩৬ বছর পর আবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। রুদ্ধশ্বাস লড়াই শেষে স্বপ্নপূরণ হয়েছে লিয়োনেল মেসির। বিশ্বকাপ জয়ের আনন্দে মেসিতে মজে তামাম দুনিয়া। বিভিন্ন সমাজমাধ্যমের মতো টুইটারেও উপচে পড়ছে মেসি ভক্তদের শুভেচ্ছাবার্তা। তেমনই এক টুইট করতে গিয়ে বিতর্কে জড়ালেন কংগ্রেস সাংসদ আব্দুল খালেক। টুইটারে তিনি দাবি করেছেন, মেসির জন্ম অসমে!

অসমের বরপেটা কেন্দ্রের সাংসদ মেসিকে অভিনন্দন জানিয়ে টুইটারে লেখেন যে, ‘‘আমরা তোমার অসম-যোগের জন্য গর্বিত।’’ এর পর মেসির ‘অসম-যোগ’ সম্পর্কে জানতে চান এক টুইটার ব্যবহারকারী। প্রত্যুত্তরে সাংসদ লেখেন যে, অসমে জন্ম মেসির। আদতে মেসির জন্ম আর্জেন্টিনার রোসারিওতে।

এই টুইট প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে যায় চারদিকে। ভুল হয়েছে বুঝতে পেরে পরক্ষণেই ওই টুইট ডিলিট করে দেন সাংসদ। কিন্তু বিতর্ক তাতে থামেনি।

এক জন সাংসদ হয়ে কেন মেসি সম্পর্কে এমন ভুল তথ্য দিলেন, তা নিয়ে সরব হন অনেকে। সাংসদের এই টুইট ঘিরে ‘ট্রোলিং’ শুরু হয়ে যায় টুইটারে। কেউ মজা করে লেখেন যে, ‘‘হ্যাঁ, মেসি তো আমার সহপাঠী ছিলেন।’’ আবার কেউ লেখেন যে, ‘‘বিশ্বকাপের পর মেসি ও তাঁর স্ত্রী অসমে এসেছিলেন।’’

অন্য বিষয়গুলি:

Lionel Messi 2022 FIFA World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE