Advertisement
০৯ অক্টোবর ২০২৪
BJP MLA Slapped

পুলিশের সামনেই বিজেপি বিধায়ককে চড় উত্তরপ্রদেশে! হাতাহাতিতেও জড়ালেন আইনজীবীদের সঙ্গে

পুলিশ সূত্রে খবর, সমবায় ব্যাঙ্কের নির্বাচনকে ঘিরে বার কাউন্সিলের সদস্য অবধেশ সিংহ এবং বিধায়ক যোগেশ বর্মার মধ্যে প্রথমে বচসা হয়।

সমবায় ব্যাঙ্ক থেকে বার হতেই বিধায়ক (সাদা পাঞ্জাবি পরা) যোগেশ বর্মাকে চড় মারা হয় বলে অভিযোগ। ছবি: সংগৃহীত।

সমবায় ব্যাঙ্ক থেকে বার হতেই বিধায়ক (সাদা পাঞ্জাবি পরা) যোগেশ বর্মাকে চড় মারা হয় বলে অভিযোগ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১৫:১৪
Share: Save:

পুলিশের সামনেই বিজেপি বিধায়ককে চড় মারার ঘটনায় উত্তেজনা ছড়াল উত্তরপ্রদেশের লখিমপুরে। ঘটনার সূত্রপাত সমবায় ব্যাঙ্কের নির্বাচনকে ঘিরে।

পুলিশ সূত্রে খবর, সমবায় ব্যাঙ্কের নির্বাচনকে ঘিরে বার কাউন্সিলের সদস্য অবধেশ সিংহ এবং বিধায়ক যোগেশ বর্মার মধ্যে প্রথমে বচসা হয়। তার পর সেই বচসা হাতাহাতিতে পৌঁছয়। বুধবার সমবায় ব্যাঙ্কের নির্বাচনে বিজেপির এক প্রার্থীর মনোনয়নের জন্য এসেছিলেন বিধায়ক। সেখানে হাজির হন আইনজীবী অবধেশ। বিধায়কের অভিযোগ, মনোনয়নপত্র ছিঁড়ে দেন আইনজীবী। বিষয়টি প্রতিবাদ করতেই তাঁর উপর চড়াও হন অবধেশ এবং তাঁর সঙ্গীরা।

বিধায়ক বলেন, ‘‘পুলিশের সামনেই আমার উপর চড়াও হন অবধেশ এবং তাঁর সঙ্গীরা। তবে তৎপরতার সঙ্গে পুলিশ বিষয়টি সামাল দেওয়ার চেষ্টা করেছে।’’ এর পরই হুঁশিয়ারি দেন, তাঁকে যে ভাবে হেনস্থা করা হল, যে ভাবে তাঁর উপর হামলা চালানো হল, অবধেশকে তার জন্য ফল ভুগতে হবে। যদিও বিধায়কের বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলেছেন আইনজীবীরা। নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করছিলেন বিধায়ক। শুধু তা-ই নয়, তাঁদের প্রার্থীরও মনোনয়নপত্র ছিঁড়ে দেওয়া হয়।

প্রসঙ্গত, সমবায় ব্যাঙ্কের নির্বাচন ঘিরে মঙ্গলবার থেকেই দু’পক্ষের মধ্যে একটা টানাপড়েন চলছিল। বুধবার সকালে তা চরম পর্যায়ে পৌঁছয়। সমবায় ব্যাঙ্কের সামনেই বিধায়ক এবং আইনজীবীরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। বিধায়ককে চড় মারা এবং জামা টেনে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে আইনজীবীদের বিরুদ্ধে। আর তার পরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

অন্য বিষয়গুলি:

BJP MLA slapped Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE