Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Bodies Found in Forest

পিছমোড়া করে হাত-পা বাঁধা, গলায় গভীর ক্ষত, জঙ্গল থেকে উদ্ধার একসঙ্গে চার জনের দেহ

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে কাজে যাচ্ছিলেন একদল শ্রমিক। উমপ্লেং গ্রাম থেকে কিছুটা দূরে একটি জঙ্গলের মধ্যে চার জনের দেহ পড়ে থাকতে দেখেন তাঁরা।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৭:৩৭
Share: Save:

পিছমোড়া করে হাত-পা বাঁধা। প্রত্যেকের গলায় গভীর ক্ষতের চিহ্ন। জঙ্গলের ভিতর থেকে একসঙ্গে চার জনের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মেঘালয়ের পূর্ব জয়ন্তিয়া জেলায়।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে কাজে যাচ্ছিলেন একদল শ্রমিক। উমপ্লেং গ্রাম থেকে কিছুটা দূরে একটি জঙ্গলের মধ্যে চার জনের দেহ পড়ে থাকতে দেখেন তাঁরা। সঙ্গে সঙ্গে তাঁরা স্থানীয়দের খবর দেন। স্থানীয় বাসিন্দারা জঙ্গলে ঢুকতেই চারটি দেহ বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন। একসঙ্গে এত জনের দেহ উদ্ধার হওয়ায় আতঙ্ক ছড়ায় গ্রামে।

ঘটনাস্থলে পুলিশ এসে দেহগুলি উদ্ধার করে নিয়ে গিয়েছে। পুলিশ সুপার গিরি প্রসাদ জানিয়েছেন, সন্দেহ করা হচ্ছে, যাঁদের দেহ উদ্ধার হয়েছে তাঁরা স্থানীয় নন। তবে গ্রামবাসীদের সঙ্গেও কথা বলা হচ্ছে। আশপাশের গ্রামগুলিতেও খোঁজ চালানো হচ্ছে যে, কোথাও কোনও নিখোঁজ ডায়েরি হয়েছে কি না। জঙ্গলে নিয়ে এসে ওই চার জনকে খুন করা হয়েছে, না কি অন্য কোথাও খুন করে এই জঙ্গলে ফেলে যাওয়া হয়েছে, তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime meghalaya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE