Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Jammu and Kashmir

আদালতের মালখানায় রাখা গ্রেনেড ফেটে বিস্ফোরণ, বারামুলায় জখম হয়ে হাসপাতালে এক পুলিশ কর্মী

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, একটি মামলার প্রমাণ হিসাবে গ্রেনেডটিকে সংগ্রহ করে আদালতের মালখানায় রাখা হয়েছিল। বৃহস্পতিবার দুপুরে সেটি আচমকা ফেটে যায়।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৬:০২
Share: Save:

জম্মু ও কাশ্মীরের বারামুলার কোর্টের ভিতর আচমকা ফেটে গেল গ্রেনেড। জখম হলেন এক পুলিশকর্মী। পুলিশের তরফে দাবি করা হয়েছে, বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনাবশত আদালতের মালখানায় রাখা গ্রেনেডটি ফেটে গিয়েছে। আহত পুলিশকর্মীকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, একটি মামলার প্রমাণ হিসাবে গ্রেনেডটিকে সংগ্রহ করে আদালতের মালখানায় রাখা হয়েছিল। বৃহস্পতিবার দুপুরে সেটি আচমকা ফেটে যায়। তার অভিঘাতে জখম হন এক পুলিশ কর্মী। এই নিয়ে কোনও রকম গুজবে কান দিতে বারণ করা হয়েছে পুলিশের তরফে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালেই কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গিদের গুলিতে আহত হয়েছেন এক পরিযায়ী শ্রমিক। উত্তরপ্রদেশের বিজনৌর থেকে সেখানে কাজ করতে গিয়েছিলেন শুভম কুমার নামে ওই যুবক। তাঁর হাতে গুলি লেগেছে। শুভমকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল। এই ঘটনার পরেই বারামুলার আদালতে গ্রেনেড বিস্ফোরণের ফলে প্রথমে আতঙ্ক ছড়িয়েছিল এলাকায়। পরে পুলিশ জানায়, মালখানায় রাখা গ্রেনেড দুর্ঘটনাবশত ফেটে এই কাণ্ড হয়েছে।

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Baramulla Grenade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE