Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Rape in Uttar Pradesh

আবার উত্তরপ্রদেশ, গাজ়িয়াবাদে বাড়িতে ঢুকে কিশোরীকে ধর্ষণ প্রতিবেশীর, অভিযুক্তের বাড়ি জ্বালাল ক্ষিপ্ত জনতা

বুধবার ঘটনাটি ঘটেছে গাজ়িয়াবাদের লিঙ্ক রোড এলাকায়। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার রাজনীশ কুমার উপাধ্যায় জানিয়েছেন, বুধবার সন্ধ্যা ৬টা নগাদ ওই কিশোরী বাড়িতে একাই ছিল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১২:৪১
Share: Save:

আবারও সেই উত্তরপ্রদেশ। এ বার গাজ়িয়াবাদে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল তার প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযুক্ত এক জন লোহার ছাঁট ব্যবসায়ী। তাঁকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি প্রকাশ্যে আসতেই স্থানীয়রা ক্ষোভে ফেটে পড়েন। ক্ষিপ্ত জনতা তার পর অভিযুক্তের বাড়ি ঢুকে ভাঙচুর চালায়, আগুন ধরিয়ে দেয় বাড়িতেও।

বুধবার ঘটনাটি ঘটেছে গাজ়িয়াবাদের লিঙ্ক রোড এলাকায়। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার রাজনীশ কুমার উপাধ্যায় জানিয়েছেন, বুধবার সন্ধ্যা ৬টা নগাদ ওই কিশোরী বাড়িতে একাই ছিল। অভিযোগ, সেই সময় প্রতিবেশী ওই ব্যবসায়ী বাড়ির পিছনের দিকের দরজা দিয়ে ঢোকেন। কিশোরীকে কিছু শুঁকিয়ে বেহুশ করার চেষ্টা করেন। কিশোরী বাধা দিতে গেলে তার সঙ্গে মারপিটও হয়। কিন্তু এঁটে উঠতে পারেনি কিশোরী। কিশোরীকে মারধরের পর তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

অভিভাবকরা বাড়িতে আসতেই তাঁদের বিষয়টি জানায় কিশোরী। তার পরই তাঁরা পুলিশের দ্বারস্থ হন। পুলিশে ওই ব্যবসায়ীর নামে একটি অভিযোগ দায়ের করেন তাঁরা। ইতিমধ্যেই বিষয়টি এলাকায় চাউর হয়ে যায়। স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ওঠেন। অভিযুক্তের দোকানে ভাঙচুর চালান তাঁরা। তার পর তাঁর বাড়িতেও হামলা চালানো হয়। আগুন ধরিয়ে দেওয়া হয় অভিযুক্তের বাড়িতে। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বাড়তে থাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়। অভিযুক্তরে গ্রেফতারির দাবিতে পুরুষ-মহিলা সকলে রাস্তায় নামেন। শেষমেশ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

গত সোমবারই বরেলীতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল তার দুই সহপাঠীর বিরুদ্ধে। মঙ্গলবার আরও একটি ঘটনায় আগরায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনার পর বরেলীর কিশোরী গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করে। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Rape Uttar Pradesh Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE