Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Crime

উত্তরপ্রদেশে চলন্ত গাড়িতে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার তিন

১৬ বছরের এক কিশোরীকে অপহরণ করে চলন্ত গাড়িতে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় তিন যুবককে সোমবার গ্রেফতার করেছে পুলিশ।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫৪
Share: Save:

উত্তরপ্রদেশে আবার ধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এল। ১৬ বছরের এক কিশোরীকে অপহরণ করে চলন্ত গাড়িতে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় তিন যুবককে সোমবার গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি উত্তরপ্রদেশের কুশীনগর এলাকার।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি গত ৯ সেপ্টেম্বরের। গোয়ালঘর সাফাই করার জন্য ওই কিশোরীকে ডেকেছিলেন এক অভিযুক্ত। তার পর কিশোরীকে ছুরি দেখিয়ে শাসানো হয় বলে অভিযোগ। জোর করে তাকে একটি নির্জন এলাকায় নিয়ে যাওয়া হয়। পরে সেখানে পৌঁছন আরও দুই অভিযুক্ত। সেখান থেকে কিশোরীকে একটি গাড়িতে তুলে নিয়ে যান অভিযুক্তেরা। চলন্ত গাড়িতে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

অত্যাচারের পর নির্যাতিতাকে রাস্তায় ফেলে চম্পট দেন অভিযুক্তেরা। পরে বাড়িতে গিয়ে পরিবারের সকলকে ঘটনার কথা জানায় কিশোরী। তার পরেই পুলিশের দ্বারস্থ হয় কিশোরীর পরিবার। তদন্তে নেমে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অতীতে উন্নাও, হাথরসের মতো ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল উত্তরপ্রদেশে। সে রাজ্যে নারী এবং শিশুদের সুরক্ষা নিয়ে বার বার সরব হয় বিরোধী দলগুলি। এই পরিস্থিতিতে আরও একটি ধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এল ওই রাজ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE