Advertisement
২৬ অক্টোবর ২০২৪
Charred to Death

মাঝরাতে বহুতলে আগুন, হরিয়ানার গুরুগ্রামে ঘুমন্ত অবস্থাতেই ঝলসে মৃত্যু হল বিহারের চার যুবকের

পুলিশ সূত্রে খবর, কর্মসূত্রে এই চার যুবক গুরুগ্রামে থাকতেন। জে ব্লকে একটি বা়ড়ি ভাড়া করতে থাকতেন তাঁরা। গুরুগ্রামের একটি পোশাক কারখানায় দর্জির কাজ করতেন মুস্তাক এবং আলম।

এই বাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে চার যুবকের। ছবি: সংগৃহীত।

এই বাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে চার যুবকের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১২:৩০
Share: Save:

ঘরের ভিতরে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল বিহারের চার যুবকের। শুক্রবার মাঝরাতে ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগ্রামের একটি বহুতলে। শনিবার সকালে ওই চার জনের ঝলসানো দেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতেরা হলেন, মহম্মদ মুস্তাক, নুর আলম, সাহিল এবং আমন।

পুলিশ সূত্রে খবর, কর্মসূত্রে এই চার যুবক গুরুগ্রামে থাকতেন। জে ব্লকে একটি বাড়ি ভাড়া করতে থাকতেন তাঁরা। গুরুগ্রামের একটি পোশাক কারখানায় দর্জির কাজ করতেন মুস্তাক এবং আলম। আমন এবং সাহিল এই দু’জনের সঙ্গেই থাকতেন। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, মাঝরাতে আগুন লেগেছিল। ঘুমন্ত অবস্থায় থাকায় ঘর থেকে বেরোনোর সুযোগ পাননি। ফলে অগ্নিদগ্ধ হয়েই মৃত্যু হয় চার জনের।

স্থানীয় এক বাসিন্দা জানান, কিছু পোড়ার গন্ধ পেয়ে বাইরে বেরিয়ে দেখেন বহুতলের দোতলার একটি ঘর থেকে ধোঁয়া বেরোচ্ছে। আশপাশের লোকজনকে নিয়ে সেখানে গিয়েছিলেন। কিন্তু আগুন ছড়িয়ে পড়েছিল গোটা ঘরে। পুলিশ এবং দমকল এলেও ঘরের ভিতরে থাকা চার জনকে উদ্ধার করা যায়নি। কী ভাবে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে শর্টসার্কিট বলেই মনে করছে পুলিশ। কিন্তু এই ঘটনার পর পরই বেশ কয়েকটি প্রশ্ন উঠে এসেছে। আগুন লাগার পরেও কেন টের পেলেন না যুবকেরা। বাঁচানোর জন্য চিৎকার কেউ শোনেননি বলেই স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন। যদিও পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

অন্য বিষয়গুলি:

Charred to Death Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE