Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Haryana Bus Accident

নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল দ্রুত গতিতে ছুটে চলা স্কুলবাস, হরিয়ানায় আহত ৪০ জন খুদে পড়ুয়া

সোমবার সকালে স্কুলপড়ুয়াদের নিয়ে পঞ্চকুলা শহরের দিকে যাচ্ছিল হরিয়ানা পরিবহণ নিগমের একটি বাস। পিঞ্জোরের নউলটা গ্রামের কাছে সেটি উল্টে যায়।

—প্রতীকী ছবি

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১০:৪২
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল স্কুলবাস। সোমবার সকালে হরিয়ানার পঞ্চকুলার এই ঘটনায় ৪০ জন খুদে স্কুলপড়ুয়া আহত হয়েছে। ওই পড়ুয়াদের পিঞ্জোর হাসপাতাল এবং সেক্টর সিভিল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বাসে থাকা এক মহিলা যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাঁকে চণ্ডীগড়ের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

সোমবার সকালে স্কুলপড়ুয়াদের নিয়ে পঞ্চকুলা শহরের দিকে যাচ্ছিল হরিয়ানা পরিবহণ নিগমের একটি বাস। পিঞ্জোরের নউলটা গ্রামের কাছে সেটি উল্টে যায়। আহত পড়ুয়াদের উদ্ধার করতে দৌড়ে আসেন স্থানীয়রা। খবর পেয়ে এলাকায় পৌঁছয় পুলিশ। আহত পড়়ুয়াদের বাস থেকে বার করে এনে হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, বাসটি দ্রুত গতিতে যাচ্ছিল। তা ছাড়া ওই এলাকায় রাস্তার অবস্থা খারাপ বলেও জানিয়েছেন স্থানীয়রা। এই দুইয়ের জেরে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায় বলে মনে করছে পুলিশ। তবে কী কারণে দুর্ঘটনা, তার প্রকৃত কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Panchkula Bus Accident Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE