Advertisement
১৩ অক্টোবর ২০২৪
Jharkhand

ঝাড়খণ্ডে ডাইনি অপবাদে একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে খুন, জঙ্গলে মিলল নগ্ন দেহ

শুক্রবার ঝাড়খণ্ডের সিয়ানকেল গ্রামের অদূরের জঙ্গল থেকে তাঁদের নগ্ন দেহ উদ্ধার হয়। নিহতদের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন ছিল। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, কুপিয়ে খুন করা হয়েছে তাঁদের।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ১৬:৫১
Share: Save:

ডাইনি অপবাদে একই পরিবারের তিন সদস্যেকে খুন করে জঙ্গলে ফেলে দেওয়া হল দেহ। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের পশ্চিম সিংভূমে। শুক্রবার জঙ্গল থেকে ওই তিন জনের নগ্ন দেহ উদ্ধার হয়।

পুলিশ সূত্রে খবর, নিহত তিন জন হলেন দুগলু পূর্তি (৫৭), তাঁর স্ত্রী সুকবারো পূর্তি (৪৮) এবং তাঁদের মেয়ে দসকির পূর্তি (২৪)। শুক্রবার ঝাড়খণ্ডের সিয়ানকেল গ্রামের অদূরের জঙ্গল থেকে তাঁদের নগ্ন দেহ উদ্ধার হয়। নিহতদের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন ছিল। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, কুপিয়ে খুন করা হয়েছে তাঁদের।

স্থানীয়েরা জানাচ্ছেন, সম্ভবত ডাইনি অপবাদে খুন করা হয়েছে তাঁদের। ওই দম্পতির ছোট মেয়ে একটি আবাসিক স্কুলে পড়ত। শুক্রবার সে বাড়ি ফিরে দেখে, কেউ ঘরে নেই। এর পরেই বাবা-মা ও দিদির খোঁজে বেরিয়ে তাঁদের মৃতদেহ দেখতে পায় সে। সে-ই পরিবারের অন্য সদস্যদের সঙ্গে স্থানীয় থানায় গিয়ে অভিযোগ দায়ের করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। জঙ্গল থেকে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে একই পরিবারের তিন সদস্যকে খুন করা হল, তা খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্ত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE