Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Mumbai

কাঁধে ঋণের বোঝা, মুম্বইয়ে অটল সেতু থেকে ঝাঁপ দিলেন ইঞ্জিনিয়ার

জানা গিয়েছে, বিগত বেশ কিছু মাস ধরে ঋণে ডুবে ছিলেন ওই ব্যক্তি। তবে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট মেলেনি। ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

অটল সেতু, মুম্বই।

অটল সেতু, মুম্বই। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৩:৫৮
Share: Save:

আত্মহত্যার উদ্দেশ্যে অটল সেতু থেকে ঝাঁপ দিলেন বছর ৩৮-এর এক ইঞ্জিনিয়ার। তবে মেলেনি সুইসাইড নোট। বুধবার দুপুরে ব্যস্ত মুম্বইয়ে ঘটনাটি ঘটেছে।

ওই ব্যক্তির নাম কারুতুরি শ্রীনিবাস। মুম্বইয়ের দোম্বিভলির পালাভা সিটি এলাকায় স্ত্রী ও পরিবারের সঙ্গে থাকতেন তিনি। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বুধবার নিজের গাড়ি নিয়ে এসেছিলেন শ্রীনিবাস। নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। ব্রিজের কাছাকাছি এসে তিনি গাড়িটি পার্ক করেন। তার পর কিছু ক্ষণ ওখানেই ঘোরাফেরা করতে দেখা যায় তাঁকে। এর পর কেউ কিছু বুঝে ওঠার আগেই আচমকা ব্রিজ থেকে ঝাঁপ দেন শ্রীনিবাস।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। গাড়ির মধ্যে তাঁর আধার কার্ডটি মিলেছে, সেখান থেকেই ব্যক্তির পরিচয় জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, শ্রীনিবাস বিবাহিত। এর আগে তিনি কুয়েতে কর্মরত ছিলেন। ২০২৩ সালে ভারতে ফিরে আসেন এবং নিজস্ব কোম্পানি শুরু করেন। পুলিশ সূত্রে খবর, বিগত বেশ কিছু মাস ধরে ঋণে ডুবে ছিলেন শ্রীনিবাস। তবে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট মেলেনি। ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

তবে এখনও পর্যন্ত শ্রীনিবাসের দেহ উদ্ধার করা যায়নি। পুলিশ এবং উপকূলরক্ষী-বাহিনীর সম্মিলিত প্রচেষ্টায় দেহ উদ্ধারের চেষ্টা চলছে। এক পুলিশ অফিসার জানিয়েছেন, ‘‘আমাদের দল সক্রিয় ভাবে ওই ব্যক্তির দেহ খুঁজছে। বুধবার বড় বড় ঢেউয়ের কারণে উদ্ধারকার্য চালিয়ে যাওয়া সম্ভব হয়নি। তবে আগামী কালও অনুসন্ধান জারি থাকবে।’’

প্রসঙ্গত, অটল সেতুতে আগেও বেশ কয়েক বার এমন ঘটনা ঘটেছে। চলতি বছরের মার্চ মাসেই পারেলের একজন ৪৩ বছর বয়সি মহিলাও অটল সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন। দীর্ঘ দিন ধরে বিষণ্ণতায় ভুগছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Atal Setu Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE