Advertisement
২২ সেপ্টেম্বর ২০২৪
Delhi Crime

‘এড়িয়ে চলছ কেন?’ মহিলা সহকর্মীকে ছুরির কোপ যুবকের, বাদ পড়লেন না তরুণীর মা-বাবাও

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক অভিষেকের বন্ধু ছিলেন ওই তরুণী। এক সঙ্গে কাজ করতেন দিল্লির রাজৌরি গার্ডেনের একটি সালোঁয়। কিন্তু গত এক মাস ধরে দু’জনের মধ্যে কোনও কারণে ঝামেলা হয়।

Delhi man stabs his colleague and her parents

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৩২
Share: Save:

কথা বলা বন্ধ করে দিয়েছিলেন। সেই রাগে সহকর্মীকে ধারলো অস্ত্র দিয়ে কোপালেন এক যুবক। শুধু তাঁকে নয়, মহিলার মা-বাবাও বাদ পড়েননি অভিযুক্তের আক্রোশ থেকে। জখম অবস্থায় তিন জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক অভিষেকের বন্ধু ছিলেন ওই তরুণী। এক সঙ্গে কাজ করতেন দিল্লির রাজৌরি গার্ডেনের একটি সালোঁয়। কিন্তু গত এক মাস ধরে দু’জনের মধ্যে কোনও কারণে ঝামেলা হয়। ওই তরুণী অভিষেককে এড়িয়ে চলতে থাকেন। কথা বলাও বন্ধ করে দেন। তরুণীর এ হেন আচরণ সহ্য করতে পারেননি অভিষেক।

শনিবার রাত ৯টা নাগাদ অভিষেক পৌঁছন তাঁর সহকর্মীর বাড়ি। দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। সে সময় আচমকাই পকেট থেকে ছুরি বার করে তরুণীর উপর হামলা করেন অভিষেক। তা দেখে তরুণীর বাবা-মা তাঁদের মেয়েকে উদ্ধার করতে ছুটে আসেন। তখন অভিষেক তাঁদের উপরও চড়াও হন। ওই ছুরি দিয়ে তরুণীর বাবা-মাকেও কোপান।

ঘটনার পরই পালিয়ে যান অভিষেক। তরুণীর চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই তিন জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনার তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত যুবককে তাঁর এলাকা থেকে গ্রেফতার করে। পুলিশি জেরায় অপরাধের কথা স্বীকার করেন অভিষেক। হাসপাতাল সূত্রে খবর, তিন জনের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। অভিষেকের বিরুদ্ধে খুনের চেষ্টা মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Crime stabs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE