Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
bizarre food

আর কোনও ফলের জন্য এত কষ্ট হয়নি! পাঁউরুটির সঙ্গে আপেলের তরকারি দেখে বললেন খাদ্যপ্রেমীরা

ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় এমনই প্রাতঃরাশ বানাতে দেখা গিয়েছে এক মহিলাকে। কড়ায় ডুবো তেলে খান কুড়ি আপেলকে ভাল করে ভেজে তাতে পুর ভরে, মশলাসহযোগে রগরগে তরকারি বানিয়েছেন।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ২২:০২
Share: Save:

রোজ একটি করে আপেল ডাক্তার-বদ্যিকে দূরে রাখে। সেই কোন কাল থেকেই প্রচলিত এই প্রবাদ। অনেকে তা মেনে চলেনও। প্রাতঃরাশে তাই স্বাস্থ্যসচেতন অনেকেই অন্যান্য খাবারের সঙ্গে কয়েক টুকরো আপেলও রাখেন। কিন্তু প্রাতঃরাশে আপেলের পুরভরা ঝালঝাল তরকারি পাঁউরুটি সহযোগে খাবার সুযোগ হয়েছে কখনও?

ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় এমনই প্রাতঃরাশ বানাতে দেখা গিয়েছে এক মহিলাকে। কড়ায় ডুবো তেলে খান কুড়ি আপেলকে ভাল করে ভেজে তাতে পুর ভরে, মশলাসহযোগে রগরগে তরকারি বানিয়েছেন। তারপরে স্টিলের প্লেটে চারটি পাঁউরুটি আর দু’টি কাঁচা লঙ্কা সহযোগে সাজিয়ে দিয়েছেন প্রাতঃরাশের জন্য।

আপেলের তরকারি বানানোর সেই পদ্ধতিটি দেখার মতো। যদিও নেটাগরিকেরা সেই ভিডিয়ো দেখে রায় দিয়েছেন, ‘‘এই ভিডিয়ো দেখার আগে পর্যন্ত জানতাম না কোনও ফলের জন্যও এত কষ্ট হতে পারে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bizarre food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE