Advertisement
১১ অক্টোবর ২০২৪
Human Sacrifice

অসুখ থেকে মুক্তি পেতে সন্তানকে বলি! তান্ত্রিকের পরামর্শ মানতে গিয়ে বিপাকে দম্পতি, ধৃত

প্রতিবেশীদের দাবি, কয়েক দিন ধরেই শিশুটির কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। ওই দম্পতিকে বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করায় তাঁরা এড়িয়ে যাচ্ছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৪ ১৪:৩৩
Share: Save:

দীর্ঘ দিন ধরেই অসুখে ভুগছিলেন এক মহিলা। সেই অসুখ থেকে মুক্তি পেতে তাঁকে এক তান্ত্রিকের কাছে নিয়ে যান স্বামী। অভিযোগ, রোগ সারিয়ে তুলতে তান্ত্রিক তখন দম্পতির শিশুসন্তানকে বলি দেওয়ার পরামর্শ দেন। তান্ত্রিকের পরামর্শ মেনে নিজের সন্তানকে খুন করার অভিযোগ উঠল ওই দম্পতির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফফরনগরে।

প্রতিবেশীদের দাবি, কয়েক দিন ধরেই শিশুটির কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। ওই দম্পতিকে বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করায় তাঁরা এড়িয়ে যাচ্ছিলেন। আর তাতেই সন্দেহ হয় পড়শিদের। তাঁরা দম্পতিকে চেপে ধরেন। পুলিশেও খবর দেওয়া হয়। পুলিশ এসে দম্পতিকে জিজ্ঞাসাবাদ করেন। তখনই আসল বিষয়টি প্রকাশ্যে আসে।

পুলিশ সূত্রে খবর, শিশুটির মা অনেক দিন ধরেই অসুস্থ। রোগ থেকে স্ত্রীকে মুক্তি দিতে তান্ত্রিকের সঙ্গে যোগোযাগ করেন স্বামী। অভিযোগ, তখন তান্ত্রিক পরামর্শ দেন এই সমস্যা থেকে মুক্তি পেতে হলে নিজের সন্তানকে বলি দিতে হবে। অভিযোগ, তার পরই ওই দম্পতি সন্তানকে খুন করে কাছেরই একটি জঙ্গলে দেহ পুঁতে দিয়ে আসেন। তার পরই ওই দম্পতিকে নিয়ে গিয়ে জঙ্গল থেকে শিশুটির দেহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয়েছে দম্পতিকে। তান্ত্রিকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Human sacrifice Muzaffarpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE