Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rahul Gandhi

মিথ্যার কৌশল আর সস্তার রাজনীতি, পাল্টা কংগ্রেসের

পাল্টা বিবৃতি দিয়েছে কংগ্রেস। দলের পক্ষ থেকে বলা হয়েছে, নিরাপত্তার প্রশ্নে সস্তা রাজনীতি করছে বিজেপি। কংগ্রেসের বক্তব্য, মিথ্যাচার করে বিজেপি কংগ্রেসের বিরুদ্ধে দেশের মানুষকে উস্কানি দিচ্ছে।

রাহুল গান্ধী।

রাহুল গান্ধী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ০৬:৪৩
Share: Save:

ডোনাল্ড ট্রাম্পের উপর হামলার পর গত কাল বিজেপির পক্ষে অভিযোগ তোলা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে হিংসাকে উস্কে দেওয়ার চেষ্টা করছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। আজ তার পাল্টা বিবৃতি দিয়েছে কংগ্রেস। দলের পক্ষ থেকে বলা হয়েছে, নিরাপত্তার প্রশ্নে সস্তা রাজনীতি করছে বিজেপি। কংগ্রেসের বক্তব্য, মিথ্যাচার করে বিজেপি কংগ্রেসের বিরুদ্ধে দেশের মানুষকে উস্কানি দিচ্ছে।

আজ নিজের সমাজমাধ্যমের হ্যান্ডলে কংগ্রেস নেতা পবন খেরা লিখেছেন, "নেতাদের নিরাপত্তার বিষয় নিয়ে সস্তা রাজনীতি করা উচিত নয়। কংগ্রেস দল দক্ষিণপন্থী সন্ত্রাসবাদের হাতে মহাত্মা গান্ধীকে হারিয়েছে। সন্ত্রাসবাদীদের হাতে আমরা আমাদের দুই প্রধানমন্ত্রীকে হারিয়েছি। বিজেপি সরকারের নজরদারিতে অতিবাম সন্ত্রাসবাদীদের কাছে ছত্তীসগঢ়ে আমাদের গোটা নেতৃত্বকে হারিয়েছি আমরা।” তাঁর অভিযোগ, জওহরলাল নেহরু, ইন্দিরা গান্ধী এবং গোটা নেহরু গান্ধী পরিবারের বিরুদ্ধে মিথ্যা রটনা করে, ঘৃণা ছড়িয়ে কংগ্রেসের বিরুদ্ধে জনতাকে উস্কানি দিচ্ছে বিজেপি। কংগ্রেস নেতাদের উপর থেকে এসপিজি নিরাপত্তাও রহস্যজনক ভাবে উঠিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন খেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE