Advertisement
১০ সেপ্টেম্বর ২০২৪
Madhya Pradesh

জন্মদিন পালন বন্ধুদের সঙ্গে, তার পরই আত্মহত্যা! মধ্যপ্রদেশে দ্বাদশ শ্রেণির ছাত্রীর মৃত্যুতে রহস্য

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল সকাল প্রিয়া কোচিং সেন্টারে যায়। নিজের জন্মদিন উপলক্ষে সেখানে সহপাঠীদের চকোলেট দেয়। জন্মদিন পালন করে সবাই মিলে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১২:২১
Share: Save:

তার জন্মদিন ছিল ৭ অগস্ট। জন্মদিন পালনের জন্য বাড়ি থেকে বেরিয়েছিল দ্বাদশের ছাত্রী প্রিয়া সিংহ। ওই দিন বন্ধুদের সঙ্গে জন্মদিনও পালন করে সে। জন্মদিন পালন শেষে সে সোজা চলে যায় কাছেরই একটি রেলসেতুতে। সেখানে উঠে ৫০ ফুট উঁচু থেকে নীচে ঝাঁপ দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রিয়ার। ঘটনাটি মধ্যপ্রদেশের উজ্জয়িনীর।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল সকাল প্রিয়া কোচিং সেন্টারে যায়। নিজের জন্মদিন উপলক্ষে সেখানে সহপাঠীদের চকোলেট দেয়। জন্মদিন পালন করে সবাই মিলে। কোচিং শেষে অটো ধরে পাতিদার রেলসেতুতে পৌঁছয়। অটোচালকের দাবি, কিশোরীকে রেলসেতুতে নামিয়ে তিনি অন্য যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। তখনই তিনি দেখেন, কিশোরী রেলসেতুর রেলিংয়ের ধারে উঁকি মেরে কিছু দেখার চেষ্টা করছেন। অটোচালকের দাবি, একটা সন্দেহ হয় তাঁর। তখনই তিনি দেখেন কিশোরী সেতুর রেলিংয়ে উঠে পড়েছে। দৌড়ে তাকে ধরতে যেতেই ঝাঁপ মেরে দেয়। কিশোরীকে বাঁচাতে না পেরে আক্ষেপও শোনা গিয়েছে অটোচালকের কণ্ঠে।

স্থানীয়েরাই পুলিশকে খবর দেন। তার পর পুলিশ এসে রেলপুলিশের সঙ্গে যোগাযোগ করে। রেলপুলিশ এসে কিশোরীর দেহ উদ্ধার করে। ব্যাগের ভিতরে থাকা কিছু নথির ভিত্তিতে কিশোরীকে শনাক্ত করা হয়। তার পর তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, কিশোরীর ব্যাগ থেকে বেশ কয়েকটি সুইসাইড নোটও মিলেছে। সেই সেইসাইড নোটগুলি খতিয়ে দেখছে পুলিশ। কেন কিশোরী আত্মহত্যা করল তা নিয়ে রহস্য বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE