Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Inter Religious Marriage

ভিন্‌ধর্মে বিয়ে নিয়ে পরিবারের অমত, মিরাটের রাস্তায় দিনেদুপুরে বোনকে খুন করলেন দাদা

এক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল ওই কিশোরী। তাদের সম্পর্কের কথা জানতে পেরে তার পরিবার অন্যত্র তার বিয়ে ঠিক করলেও কিছুতেই রাজি হয়নি সে। এর পরেই দাদার হাতে তাকে খুন হতে হয় বলে অভিযোগ।

ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৭:২৩
Share: Save:

ভিন্‌ধর্মের ছেলের সঙ্গে প্রেম করার ‘অপরাধে’ ভরদুপুরে ব্যস্ত রাস্তায় বোনকে খুন করলেন তরুণ! পুলিশ আসার আগে পর্যন্ত রাস্তাতেই পড়ে রইল মৃতদেহ। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মিরাটে।

নিহত ১৬ বছরের ওই কিশোরী মিরাটের নাগলা শেখু এলাকার বাসিন্দা। কিশোরীর নাম আম্রেশা। জানা গিয়েছে, সে এক হিন্দু তরুণের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল। সম্পর্কের কথা জানতে পেরে তার পরিবার অন্যত্র তার বিয়ে ঠিক করলেও কিছুতেই রাজি হয়নি আম্রেশা।

বুধবার সকালেও এ নিয়ে তাদের বাড়িতে একপ্রস্ত বাদানুবাদ হয়। কথা কাটাকাটির পর রাগ করে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় কিশোরী। কিশোরীর পিছন পিছন বাড়ি থেকে রাস্তায় বের হয়ে আসেন তার দাদা হাসিনও। এর পরেই বোনকে জনসমক্ষে শ্বাসরোধ করে খুন করেন দাদা।

জানা গিয়েছে, ঘটনার সময়ে রাস্তায় ছিলেন অনেকেই। ইন্ডিয়া টুডে প্রকাশিত প্রতিবেদনের একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনেকে মিলে ঘিরে দাঁড়িয়ে দেখছেন, কিন্তু সাহায্যের জন্য এগিয়ে আসছেন না কেউই। জানা গিয়েছে, মৃত্যুর পরেও প্রায় মিনিট কুড়ি ও ভাবেই রাস্তায় পড়ে ছিল কিশোরীর মৃতদেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, কিশোরীর দাদাকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে কিশোরীর দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE