Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Crime

ফ্রিজের ভিতর থেকে মিলল তরুণীর ৩০ টুকরো করা দেহ, দিল্লির শ্রদ্ধাকাণ্ডের ছায়া এ বার বেঙ্গালুরুতে

বেঙ্গালুরুতে এক কামরার একটি ফ্ল্যাট থেকে মিলল এক তরুণীর টুকরো টুকরো দেহ। অন্তত ৩০ টুকরো করে দেহাংশগুলি একটি ফ্রিজের মধ্যে জমিয়ে রাখা হয়েছিল।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪৩
Share: Save:

বেঙ্গালুরুর একটি ফ্ল্যাটের ভিতর থেকে মিলল এক তরুণীর টুকরো টুকরো করা দেহ। বছর ২৯-এর ওই তরুণীর দেহকে ৩০ টুকরো করে ফেলে রাখা হয়েছিল ফ্রিজের মধ্যে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর মল্লেশ্বরমে। সংবাদ সংস্থা পিটিআই শনিবার পুলিশের এক সূত্রকে উদ্ধৃত করে জানিয়েছে, একটি এক কামরার ফ্ল্যাট থেকে তরুণীর দেহাংশগুলি পাওয়া গিয়েছে।

শনিবার ঘটনার খবর পেয়েই পুলিশের একটি দল ওই ফ্ল্যাটে গিয়ে দেহাংশগুলি উদ্ধার করে। পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরাও পৌঁছে যান ঘটনাস্থলে। ফ্ল্যাটের সামনের রাস্তা ব্যারিকেড করে দেওয়া হয়েছে। পুলিশের অনুমান, তরুণীকে খুন করা হয়েছে। প্রায় সপ্তাহ দুয়েক আগে তাঁকে খুন করা হয়েছিল বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, তরুণীকে শনাক্ত করা সম্ভব হয়েছে। তাঁর নাম-পরিচয় জানতে পেরেছে পুলিশ। কিন্তু তদন্তের স্বার্থে এখনই সে সব তথ্য প্রকাশ করা হচ্ছে না।

খবর, এক কামরার ওই ফ্ল্যাটটিতে ভাড়া থাকতেন তরুণী। মাস তিনেক আগেই ওই ভাড়াবাড়িতে উঠেছিলেন তিনি। কী ভাবে তাঁকে খুন করা হল, কে বা কারা তাঁকে খুন করল, সে বিষয়টি এখনও অস্পষ্ট। আগে খুন করে তার পরে দেহ টুকরো টুকরো করা হয়েছিল, না কি অন্য কিছু— তা-ও রয়েছে পুলিশের তদন্তের আওতায়। ভাড়া নেওয়া ওই ফ্ল্যাটে গত কয়েক দিনে কে কে প্রবেশ করেছেন, সেই সংক্রান্ত তথ্য সংগ্রহ করেছেন পুলিশকর্মীরা। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মাঝবয়সি এক ব্যক্তির খোঁজ চালাচ্ছে পুলিশ, যিনি ওই তরুণীর পূর্বপরিচিত।

শনিবার বেঙ্গালুরুর এই ঘটনা মনে করিয়ে দিচ্ছে দিল্লির শ্রদ্ধা ওয়াকার খুনের মামলার কথা। দু’বছর আগের ঘটনা। ২০২২ সালের ২০ নভেম্বর। কিছু দিন নিখোঁজ থাকার পর দিল্লির ছতরপুরের নিকটবর্তী একটি জঙ্গল থেকে উদ্ধার হয়েছিল শ্রদ্ধার দেহ। শ্রদ্ধাকে হত্যার অভিযোগ উঠেছিল তাঁরই একত্রবাস-সঙ্গী আফতাব আমিন পুণাওয়ালার বিরুদ্ধে। দেহ উদ্ধারের ৬ মাস আগে শ্রদ্ধাকে খুন করেছিলেন ডেটিং অ্যাপে আলাপ হওয়া সঙ্গী। এর পর আমেরিকার এক ওয়েব সিরিজ় থেকে ‘অনুপ্রেরণা’ নিয়ে শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করে ফেলেছিলেন আফতাব। নতুন ফ্রিজ কিনে, তার মধ্যে জমিয়ে রেখেছিলেন দেহাংশগুলি। এর পর সুযোগ বুঝে ১৮ দিন ধরে মেহরৌলির জঙ্গলের বিভিন্ন জায়গায় শ্রদ্ধার দেহের টুকরোগুলি ছড়িয়ে দিয়ে এসেছিলেন অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru Crime Karnataka police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE