Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Bengaluru

বেঙ্গালুরুতে পেয়িং গেস্ট তরুণীকে নলি কেটে হত্যার কিনারা! রুমমেটের প্রেমিক গ্রেফতার

মঙ্গলবার রাতে একটি ব্যাগে ধারালো ছুরি লুকিয়ে আবাসনে ঢুকে কৃতিদের ঘরের দরজায় ধাক্কা দেয় অভিযুক্ত। কৃতি বেরোতেই তার গলায় ও ঘাড়ে একের পর এক কোপ বসানো হয়।

(বাঁ দিকে) নিহত তরুণী। খুনের দৃশ্য ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায় (ডান দিকে)।

(বাঁ দিকে) নিহত তরুণী। খুনের দৃশ্য ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায় (ডান দিকে)। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১২:০৭
Share: Save:

বেসরকারি হস্টেল বা ‘পেইং গেস্ট’-এ ঢুকে বছর ২২-এর তরুণীকে খুনের ঘটনায় অভিযুক্তকে শনিবার মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করা হয়েছে। বেঙ্গালুরু পুলিশ কমিশনার বি দয়ানন্দ জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের জন্য ধৃত ব্যক্তিকে বেঙ্গালুরুতে ফিরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

মঙ্গলবার রাতে বেঙ্গালুরুর কোরমঙ্গলায় একটি আবাসনে এক তরুণীকে গলার নলি কাটা অবস্থায় পাওয়া যায়। তাঁর শরীরে মেলে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন। নিহত তরুণীর নাম কৃতি কুমারী (২২)। তিনি বিহারের বাসিন্দা ছিলেন। কর্মসূত্রে বেঙ্গালুরুর কোরমঙ্গলা অঞ্চলে ভিআর আউটলেটের একটি আবাসনে পেয়িং গেস্ট হিসাবে থাকতেন কৃতি। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, মঙ্গলবার রাত ১১টা ১০ মিনিট থেকে সাড়ে ১১টার মধ্যে ছুরি নিয়ে ওই আবাসনে ঢুকে পড়েন এক সন্দেহভাজন ব্যক্তি। তিন তলার করিডরে কৃতির উপর ঝাঁপিয়ে পড়েন তিনি। ধারালো ছুরি দিয়ে গলার নলি কেটে খুন করা হয় কৃতিকে।

খবর পেয়ে তদন্তে নামে কোরমঙ্গলা পুলিশের তিনটি বিশেষ দল। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে খুনির চেহারা শনাক্ত করা হয়। শনিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই ব্যক্তি কৃতির রুমমেটের প্রেমিক। ইদানীং দু’জনের সম্পর্কে ফাটল ধরেছিল। অভিযুক্তের নিজের কোনও উপার্জনও ছিল না, তাই অশান্তি চরমে পৌঁছয়। কৃতি প্রায়ই তাঁর রুমমেটকে পরামর্শ দিতেন সম্পর্ক থেকে বেরিয়ে আসার। প্রতিশোধ নিতেই এর পর কৃতিকে খুনের সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি।

ওই আবাসনের তিন তলার করিডরের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে নৃশংস ওই খুনের মুহূর্ত। সেখানে দেখা যাচ্ছে, মঙ্গলবার রাতে একটি ব্যাগে ধারালো ছুরি লুকিয়ে তিন তলায় ওঠেন অভিযুক্ত। এর পর প্রথমে কৃতিদের ঘরের দরজায় ধাক্কা দেন তিনি। কিছু ক্ষণ পর কৃতি বেরোতেই তাঁকে দেওয়ালের সঙ্গে চেপে ধরে তাঁর গলায় ও ঘাড়ে একের পর এক কোপ বসান। কৃতি লুটিয়ে পড়েন মেঝেয়। চিৎকার শুনে অন্যান্য আবাসিকেরা বেরিয়ে আসেন। তখনই ছুটে পালান অভিযুক্ত। এলাকার সিসিটিভি ফুটেজেও ওই ব্যক্তিকে ঘটনার আগে থেকেই আবাসনের সামনে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। অর্থাৎ, আকস্মিক সিদ্ধান্তের বশে নয়, রীতিমতো ছক কষেই কৃতিকে খুন করেছিলেন অভিযুক্ত।

ঘটনার পর থেকে ফেরার ছিলেন খুনি। শনিবার তাঁকে মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করা হয়েছে। দয়ানন্দ জানিয়েছেন, তদন্ত জারি রয়েছে। খুনের সম্ভাব্য কারণগুলি খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru pg Murder Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE