Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Road Accident

মধ্যপ্রদেশে বিয়েবাড়ি যাওয়ার পথে ট্র্যাক্টর উল্টে মৃত ১৩, আহত অন্তত ২৫ জন

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ট্র্যাক্টরে যাঁরা ছিলেন তাঁরা সকলেই রাজস্থানে একটি বিয়েবাড়িতে যাচ্ছিলেন। রবিবার রাতে আচমকা মাঝ রাস্তায় লোক-সহ ওই ট্র্যাক্টরটি উল্টে যায়। আর তাতেই ঘটে বিপত্তি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ০১:৩০
Share: Save:

বিয়েবাড়ির যাওয়ার পথে একটি ট্র্যাক্টর উল্টে চার শিশু-সহ ১৩ জনের মৃত্যুর ঘটল মধ্যপ্রদেশের রাজগড় জেলার পিপলোড়িজাদে। রবিবার রাতের এই দুর্ঘটনায় অন্তত ২৫ জন আহতও হয়েছেন বলে খবর। আহতদের রাজগড় জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ট্র্যাক্টরটি উল্টে কী ভাবে দুর্ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ট্র্যাক্টরে যাঁরা ছিলেন তাঁরা সকলেই রাজস্থানে একটি বিয়েবাড়িতে যাচ্ছিলেন। রবিবার রাতে আচমকা মাঝ রাস্তায় লোক-সহ ওই ট্র্যাক্টরটি উল্টে যায়। আর তাতেই ঘটে বিপত্তি। যাত্রাপথেই দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা।

ঘটনাটির খবর পেয়ে রাজগড়ের জেলাশাসক হর্ষ দীক্ষিত সংবাদ সংস্থা পিটিআইকে জানান, ২৫ জন আহতদের মধ্যে ১৩ জনকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে দু’জনের মাথায় ও বুকে গুরুতর আঘাত লাগায় তাঁদেরকে ভোপাল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। হর্ষ বলেন, “মৃতের সংখ্যা আর বৃ্দ্ধি পাওয়ার আর কোনও সম্ভাবনা নেই। দুই ব্যক্তির আঘাত গুরুতর ছিল। কিন্তু তাঁরা এখন বিপদমুক্ত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Accidental Deaths Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE