Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Teacher Stabbed to Death

খারাপ ফলের জন্য বকাবকি করেছিলেন, অসমে ক্লাসরুমের ভিতরেই শিক্ষককে কুপিয়ে খুন ছাত্রের

শুক্রবার ঘটনাটি ঘটেছে অসমের শিবসাগর জেলার একটি স্কুলে। পুলিশ সূত্রে খবর, মৃত শিক্ষকের নাম রাজেশ বড়ুয়া বেজাওয়াড়া (৫৫)। তিনি রসায়নের শিক্ষক ছিলেন।

মৃত রাজেশ বড়ুয়া বেজাওয়াড়া।

মৃত রাজেশ বড়ুয়া বেজাওয়াড়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১১:৫০
Share: Save:

রসায়নের পরীক্ষায় খারাপ ফল করেছিল একাদশ শ্রেণির ছাত্র। তাই তাকে বকাবকি করেছিলেন শিক্ষক। শুধু তাই-ই নয়, ছাত্রটিকে শিক্ষক বলেছিলেন স্কুলে অভিভাবককে নিয়ে আসতে হবে। তাঁদের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন। তাঁকে বাড়িও পাঠিয়ে দেন শিক্ষক।

স্কুলের পোশাক ছেড়ে কিছু ক্ষণ পর সাদা পোশাকে আবার স্কুলে ফিরে আসে ওই ছাত্র। রসায়নের শিক্ষক তখন ক্লাস নিচ্ছিলেন। সটান ক্লাসরুমের ভিতরে ঢুকে পড়ে ওই ছাত্র। তাকে ক্লাসে ঢুকতে দেখে শিক্ষক প্রচণ্ড রেগে যান। চিৎকার করে ছাত্রটিকে ক্লাস থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেন। কিন্তু তার পরেও ওই ছাত্র ক্লাস থেকে বেরিয়ে যায়নি। প্রত্যক্ষদর্শী এক পড়ুয়া জানিয়েছে, আচমকাই শিক্ষকের দিকে তেড়ে আসে ওই ছাত্র। তার পর জামার নীচ থেকে একটি ছুরি বার করে শিক্ষকের উপর ঝাঁপিয়ে পড়ে এলোপাথাড়ি কোপাতে থাকে।

এই দৃশ্য দেখে ক্লাসে থাকা পড়ুয়ারা আতঙ্কে চিৎকার করতে থাকে। স্কুলের বাকি শিক্ষকেরা ছুটে এলে ওই ছাত্র পালিয়ে যায়। শুক্রবার ঘটনাটি ঘটেছে অসমের শিবসাগর জেলার একটি স্কুলে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় শিক্ষকের। পুলিশ সূত্রে খবর, মৃত শিক্ষকের নাম রাজেশ বড়ুয়া বেজাওয়াড়া (৫৫)। তিনি রসায়নের শিক্ষক ছিলেন। ওই ছাত্রকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stabbed to death Teacher Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE