Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Death

অতিরিক্ত রক্তক্ষরণ, মৃত্যু হল নির্যাতিতার

পুলিশ জানিয়েছে, সেপ্টেম্বর মাসে লখিমপুর খেড়িতে ওই নাবালিকাকে আরশাদ আলি নামে এক যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, নাবালিকা তার আত্মীয়ের বাড়ি গিয়েছিল। ফেরার সময়ে তাকে পাকড়াও করে আলি।

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
বরেলী শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ০৮:৫১
Share: Save:

লজ্জায় হাসপাতালে সময়ে ভর্তি করেনি পরিবার। জানায়নি পুলিশকেও। শেষ পর্যন্ত অতিরিক্ত রক্তক্ষরণের ফলে লখনউয়ের হাসপাতালে মৃত্যু হল উত্তরপ্রদেশে ধর্ষিত এক নাবালিকার।

পুলিশ জানিয়েছে, সেপ্টেম্বর মাসে লখিমপুর খেড়িতে ওই নাবালিকাকে আরশাদ আলি নামে এক যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, নাবালিকা তার আত্মীয়ের বাড়ি গিয়েছিল। ফেরার সময়ে তাকে পাকড়াও করে আলি। ছুরি দেখিয়ে ভয় দেখায়। তার পরে নির্জন স্থানে নিয়ে গিয়ে ভয় দেখায় বলে অভিযোগ। কোনওক্রমে বাড়ি ফিরে নাবালিকা পরিবারকে সব জানায়। কিন্তু লজ্জায় তার পরিবার তাকে হাসপাতালে ভর্তি করেনি। পুলিশেও খবর দেয়নি। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণ দেখে ভয় পেয়ে নাবালিকাকে ১ অক্টোবর হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যেরা। অর্থাৎ ঘটনার প্রায় ১০ দিন পরে। পরে লখনউয়ের হাসপাতালেই মৃত্যু হয় তার। নাবালিকার এক আত্মীয়ের কথায়, ‘‘ওরা যদি তখনই ওকে হাসপাতালে নিয়ে যেত তা হলে ও বেঁচে যেত। বোঝাই যাচ্ছিল ও গুরুতর ভাবে আহত হয়েছে। এখনই অভিযুক্তকে গ্রেফতার করতে হবে।’’

লখিমপুর খেড়ির অতিরিক্ত সুপার পবন গৌতম জানান, অভিযোগ পেয়েই ধর্ষণ ও পকসো আইনে নাবালিকাকে যৌন নির্যাতনের মামলা করেছে পুলিশ। আরশাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Sexual Harassment Minor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE