Advertisement
২২ অক্টোবর ২০২৪
Mathura

মথুরায় চলন্ত গাড়িতে মাদক খাইয়ে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, তিন যুবকের খোঁজে চলছে তল্লাশি

নির্যাতিতা কিশোরীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। পরীক্ষা ধর্ষণের প্রমাণ মিলেছে। শনিবার ম্যাজিস্ট্রেটের সামনে তার গোপন জবানবন্দিও রেকর্ড করা হয়েছে।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৮:৩৮
Share: Save:

মাদক খাইয়ে জোর করে গাড়িতে তুলে চলন্ত গাড়িতেই গণধর্ষণ ১৩ বছরের কিশোরীকে। বৃহস্পতিবার বিকেলে উত্তরপ্রদেশের মথুরায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত তিন যুবকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় একটি মুদির দোকানে গিয়েছিল নির্যাতিতা কিশোরী। সে সময় তেষ্টা পাওয়ায় জল চাইলে অভিযুক্তদের মধ্যে এক যুবক তাকে জল এগিয়ে দেন। অভিযোগ, সেই জলেই মাদক মেশানো ছিল। ওই জল খেয়ে মাথা ঘুরতে শুরু করে তার। এর পর কিশোরী প্রায় অচৈতন্য হয়ে পড়লে তাকে জোর করে গাড়িতে তুলে নেন যুবক। কিছু দূর গিয়ে গাড়িতে ওঠেন আরও দুই যুবক। তার পর চলন্ত গাড়িতেই ওই কিশোরীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ধর্ষণের পর কিশোরীকে একটি উড়ালপুলের নীচে ফেলে পালিয়ে যান তিন অভিযুক্ত। জ্ঞান ফেরার পর নির্যাতিতা কোনও মতে বাড়ি ফিরে ঘটনার কথা জানাতেই থানায় তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। পুলিশ সুপার ত্রিগুণ বিসেন জানিয়েছেন, নির্যাতিতা কিশোরীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে। শনিবার ম্যাজিস্ট্রেটের সামনে তার গোপন জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের মধ্যে দু’জনকে ইতিমধ্যেই শনাক্ত করেছে পুলিশ। তিন অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লশি অভিযান।

অন্য বিষয়গুলি:

Gang Rape Mathura Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE