Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Beaten up

বাংলার পর বিহার! চোর সন্দেহে রেললাইনে বেঁধে বেধড়ক মার কিশোরকে, গ্রেফতার তিন অভিযুক্ত

চুরির অভিযোগে রেললাইনের সঙ্গে বেঁধে এক কিশোরকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করার ঘটনা ঘটেছে বিহারে। ঘটনার সঙ্গে যুক্ত তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

রেললাইনে বেঁধে নাবালককে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হচ্ছে।

রেললাইনে বেঁধে নাবালককে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হচ্ছে। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৫:০০
Share: Save:

বিগত কিছু দিন ধরে বাংলায় চোর কিংবা ছেলেধরা সন্দেহে একের পর এক গণপিটুনির ঘটনা ঘটে চলেছে। এর মধ্যেই পড়শি রাজ্য বিহারের এ রকমই আর একটি ঘটনা সামনে এল। সমাজমাধ্যমে ঘটনাটির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর তাতেই দেখা যাচ্ছে, রেললাইনের সঙ্গে বেঁধে এক কিশোরকে লাঠি দিয়ে বেধড়ক মারছেন এক ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে বিহারের বেগুসরাইয়ে। জানা গিয়েছে, কিশোরের বয়স ১২ বছর। এলাকার মুদির দোকান থেকে জিনিস চুরির অভিযোগে কয়েকজন ব্যক্তি তাকে কোনও প্রমাণ ছাড়াই মারধর করতে শুরু করেন। কিছু ক্ষণ পরে তাঁরা ওই নাবালককে লখমিনিয়া রেল স্টেশনের কাছে নিয়ে যান। সেখানে যাওয়ার পরে হাত-পা বেঁধে রেললাইনে ফেলে শুরু হয় আরেক প্রস্থ মার। কয়েকজন যাত্রী ঘটনাটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে গুরুতর জখম অবস্থায় কিশোরকে উদ্ধার করে নিয়ে যায়।

ওই কিশোরের বাবা জানিয়েছেন, মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে তাঁর ছেলেকে। এর পর অভিযুক্তেরা দল বেঁধে তাকে মারধর করেছেন। যদিও অভিযুক্তদের পরিচয় নিয়ে মুখ খোলেননি তিনি। তবে প্রত্যক্ষদর্শীদের বয়ান এবং সমাজমাধ্যমের ভিডিয়োটির সূত্র ধরে ইতিমধ্যেই তিন ব্যক্তিকে চিহ্নিত করে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম রোশন কুমার, কাহুল কুমার এবং জয় জয় রাম চৌধুরী।

বালিয়া পুলিশের ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট নেহা কুমার এ প্রসঙ্গে বলেছেন, ‘‘চোর সন্দেহে এক নাবালককে রেল লাইনের সঙ্গে বেঁধে মারধর করা হচ্ছিল। পুলিশ খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে কিশোরটিকে উদ্ধার করে। ঘটনার সঙ্গে যুক্ত তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beaten UP Bihar Begusarai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE