Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
King Cobra

গাছের ডালে জড়িয়ে ১২ ফুটের শঙ্খচূড়! আতঙ্ক ছড়াল লোকালয়ে, শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

স্থানীয় সূত্রে খবর, গ্রামবাসীরা সাপটিকে মূল রাস্তা পার করতে দেখেন। সেটি জঙ্গলের মধ্যে ঢুকে গিয়েছিল। ফলে সাপটিকে বিরক্ত করতে চাননি তাঁরা।

১২ ফুটের সেই শঙ্খচূড়। ছবি: এক্স।

১২ ফুটের সেই শঙ্খচূড়। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৮:৪১
Share: Save:

গাছের ডালে জড়িয়ে রয়েছে বিশাল একটি শঙ্খচূড়। বাড়ির গাছে বিশালাকার ওই সাপটিকে দেখে আতঙ্কে চিৎকার করে উঠেছিলেন গৃহকর্তা। ১২ ফুটের সাপটির শরীরের কিছু অংশ নীচের দিকে ঝুলছিল। গৃহকর্তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসেন। গাছের ডালে এ রকম একটি বিষধর সাপ দেখে হুলস্থুল পড়ে যায় গোটা পাড়ায়।

ছোট থেকে বড় সকলেই ভিড় জমান সাপটিকে দেখার জন্য। তত ক্ষণে খবর পৌঁছে গিয়েছিল বন দফতরের কাছে। বন দফতর থেকে কর্মীরা এসে সাপটিকে উদ্ধারের চেষ্টা করেন। সতর্ক করা হয় স্থানীয়দেরও। তার পর তাঁরা সাপটিকে খুব সন্তর্পণে উদ্ধার করেন এবং জঙ্গলে গিয়ে ছেড়েও দিয়ে আসেন। ঘটনাটি দক্ষিণ কর্নাটকের আগুম্বে ঘাটের। সাপের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

স্থানীয় সূত্রে খবর, গ্রামবাসীরা সাপটিকে মূল রাস্তা পার করতে দেখেন। সেটি জঙ্গলের মধ্যে ঢুকে গিয়েছিল। ফলে সাপটিকে বিরক্ত করতে চাননি তাঁরা। কিন্তু সেই সাপটিকেই পরে এক গ্রামবাসীর বাড়ির পাশের একটি গাছে দেখা যেতেই আতঙ্ক ছড়ায় তাঁদের মধ্যে। তড়িঘড়ি বন দফতরকে খবর দেওয়া হয়। তারা এসে বিশালাকার সেই সাপটিকে উদ্ধার করে নিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

King Cobra Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE