Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Astrological Analysis

প্রেমে পড়ার আগে জেনে নিন, রাশি অনুযায়ী আপনার জীবনসঙ্গী কেমন হবেন

এক এক রাশির জাতক-জাতিকারা প্রেমের ব্যাপারে এক এক রকম হন। দেখা যাক প্রেমের ব্যাপারে কোন রাশির মানুষ কী রকম হন।

What kind of a person your partner is going to be according to your star sign

—প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১২:০৯
Share: Save:

যাঁর সঙ্গে প্রেম করব তিনি ঠিক কী রকম মানুষ হবেন, সেটা জানার আগ্রহ সকলেরই থাকে। আপনার মনের মানুষ সাহসী, উদ্যমী, না কি সে সব কিছু থেকে অন্য রকম, তিনি ভালবাসার মানুষ হবেন কি না, প্রেমে পড়ার আগে এই সকল বৈশিষ্ট্যের ব্যাপারে জানার ইচ্ছা কমবেশি সকলেরই থাকে। এক এক রাশির জাতক-জাতিকারা প্রেমের ব্যাপারে এক এক রকম হন। দেখা যাক প্রেমের ব্যাপারে কোন রাশির মানুষ কী রকম হন।

মেষ: এঁদের প্রেমের বহিঃপ্রকাশ খুব ভাল হয়। এই রাশির জাতক-জাতিকারা প্রেমের ব্যাপারে সব সময় স্পষ্টবক্তা হন। এঁদের মনে যা থাকে তা মুখে প্রকাশ করতে কুণ্ঠিত হন না।

বৃষ: মানুষ খুব সহজেই বৃষ রাশির ব্যক্তিদের প্রেমে পড়েন। প্রেমিক-প্রেমিকা হিসাবে এঁরা ভাল হলেও সব সময় অপর পক্ষের থেকে প্রেমের প্রস্তাব আগে পাওয়ার আশা রাখেন।

মিথুন: মিথুন রাশির জাতক-জাতিকারা খুব ভাল বক্তা। অনেক ক্ষণ একসঙ্গে কাটালে এঁদের কথার প্রেমে পড়তেই হবে। এঁরা প্রেমের কথা সামনাসামনি বলতে বেশি পছন্দ করেন।

কর্কট: কর্কট রাশির মানুষদের ‘ইগো’ একটু বেশি হলেও এঁরা যাঁকে ভালবাসেন তাঁর ব্যাপারে যত্নশীল হন। তবে এঁদের স্বভাবে পরিবর্তন লক্ষ করা যায়।

সিংহ: এই রাশির জাতক-জাতিকারা অপর পক্ষকে খুব ভাল ভাবে যাচাই করে তবেই প্রেমের ব্যাপারে এগোন। যত ক্ষণ আপনি এঁদের প্রশংসা করবেন তত ক্ষণ খুব ভাল, তবে ভুলেও মনে আঘাত করলে সম্পর্ক সেখানেই শেষ।

কন্যা: এঁরা নিজের ভালবাসা ঠিক মতো প্রকাশ করতে পারেন না। তাই সব সময় মানসিক কষ্ট পান। অপর পক্ষকে নিয়ে এই রাশির ব্যক্তিরা একটু বেশিই চিন্তা করেন।

তুলাছ প্রেমে পড়ার জন্য সব গুণ রয়েছে এঁদের মধ্যে। এঁরা নরম মনের হওয়ায় খুব সহজেই প্রেমে পড়েন। এঁদের সঙ্গে কোনও রকম ছলনা না করলে প্রেমের সম্পর্ক খুব ভাল চলবে।

বৃশ্চিক: এঁরা প্রেমের প্রস্তাব দিতে কুণ্ঠিত বোধ করেন। কিন্তু যদি সাহস করে কখনও বলে ফেলেন, তা হলে প্রেমের সম্পর্ক ভাল চলে।

ধনু: ধনু রাশির জাতক-জাতিকারা অনেক ভেবেচিন্তে তবেই যে কোনও সিদ্ধান্তে পৌঁছন। প্রেমের ব্যাপারেও এঁদের দৃষ্টিভঙ্গি একই থাকে। এঁরা প্রেম নিবেদন করতে পছন্দ করেন। তবে প্রেম নিবেদনের ধরন একটু অন্য রকম হয়।

মকর: এই রাশির ব্যক্তিরা প্রেমের ব্যাপারে আবেগ দেখাতে পারেন না। তবে যাঁকে ভালবাসেন তাঁকে মন থেকে আপন করতে চান। ভালবাসার বিনিময়ে সম পরিমাণে ভালবাসা পান না।

কুম্ভ: প্রেমিক-প্রেমিকা হিসাবে কুম্ভ রাশির সংখ্যা অন্য রাশির তুলনায় কম। প্রেমের প্রস্তাব নিজে দিতে পছন্দ করেন না। তাই প্রেম বা বন্ধুত্বের ব্যাপারে এঁরা একটু পিছিয়ে থাকেন।

মীন: ভালবাসার মানুষের জন্য এঁরা সব কিছু করতে পারেন। এঁদের প্রেমে ভুল বোঝাবুঝি খুব বেশি হয়। এঁরা সব কিছুকেই যুক্তি দিয়ে বুঝতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE