Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
Love Horoscope in Durga Puja

পুজোয় কি এ বারও একা ঘুরতে হবে? নাকি জুটবে মনের মানুষ? কী বলছে আপনার রাশি?

পুজোর সময় নতুন প্রেম হোক বা পুরনো, সেটা কিন্তু বেশ জমে ওঠে। জ্যোতিষশাস্ত্র মতে দেখে নিন এ বার পুজোয় কোন রাশির প্রেমভাগ্য কেমন।

Love Life Predictions for Durga Puja Based on Your Zodiac Sign

—প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৭:১০
Share: Save:

বাঙালির অন্যতম বড় উৎসব হল দুর্গাপুজো। পুজো এলেই মনে একটা আলাদা অনুভূতি কাজ করে। পুজোর দিনগুলো আমরা সকলেই সাজগোজ, খাওয়দাওয়া ও আনন্দের মধ্যে কাটাই। এ সবের মধ্যেই কারও কারও জীবনে আসে নতুন প্রেম। পুজোর সময় নতুন প্রেম হোক বা পুরনো, সেটা কিন্তু বেশ জমে ওঠে। জ্যোতিষশাস্ত্র মতে দেখে নিন এ বার পুজোয় কোন রাশির প্রেমভাগ্য কেমন।

মেষ– মেষ রাশির জন্য এ বারের পুজো যেমন ভাল কাটবে, ঠিক তেমনই ভাল থাকবে প্রেমের সম্পর্কও। এই রাশির ব্যক্তিদের এ বারের পুজোয় প্রেমভাগ্য খুবই ভাল।

বৃষ– এ বারের পুজোয় বৃষ রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে প্রেমভাগ্য থাকবে মধ্যম পর্যায়ে। এঁদের প্রেমের সম্পর্কে খুব একটা পরিবর্তন হবে না।

মিথুন– নতুন প্রেমের খুব একটা সম্ভাবনা দেখা যাচ্ছে না মিথুন রাশির ক্ষেত্রে। কিন্তু পুরনো প্রেমে কোনও প্রকার সমস্যা আসবে না, ভাল ভাবেই চলবে।

কর্কট– এই বছর পুজোয় কর্কট রাশির জাতক-জাতিকাদের জীবনে নতুন প্রেম আসার সম্ভাবনা প্রবল। জীবনে নতুন সঙ্গী আসার সম্ভাবনা রয়েছে।

সিংহ– সিংহ রাশির জাতক-জাতিকারা যাঁরা একা রয়েছেন, তাঁদের মনের মানুষ পাওয়ার সময় এসে গিয়েছে। এই বছর পুজোয় জীবনে নতুন প্রেম আসতে পারে।

কন্যা– এই বছর পুজোয় কন্যা রাশির ব্যক্তিদের প্রেমের সম্পর্কে না জড়ানোই ভাল হবে। কোনও শুভ যোগ দেখা যাচ্ছে না।

তুলা– এই বছরের পুজোয় তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে নতুন প্রেম আসার প্রবল যোগ রয়েছে। এ ছাড়া যদি পুরনো প্রেম অসম্পূর্ণ থেকে থাকে, তা হলে তা স্বীকৃতি পেতে পারে।

বৃশ্চিক– বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা এই বছর পুজোয় মনের মানুষ খুঁজে পেতে পারেন।

ধনু– এই বছরের পুজো ধনু রাশির নতুন প্রেমে খোঁজার জন্য অনুকূল সময় নয়। তবে পুরনো প্রেমের সম্পর্ক খুব ভাল থাকবে।

মকর– মকর রাশির প্রেমের সম্পর্কে কোনও বাধাবিপত্তি আসবে না। প্রেম ভালই চলবে।

কুম্ভ– সাহস যোগাতে পারলে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জীবনে নতুন প্রেম আসতে পারে।

মীন– মীন রাশির ব্যক্তিদের নতুন প্রেমের সম্পর্কে যাওয়ার আগে একটু সচেতন থাকতে হবে। তবে পুরনো প্রেম নিয়ে কোনও সমস্যা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE