Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Scorpio

বাবা, মায়ের শরীর স্বাস্থ্য এবং নিজের মেজাজের প্রতি সচেতনতা অবলম্বন জরুরী বৃশ্চিক রাশির

রাশি অধিপতির নিজ দৃষ্টি শুভ। তবে শারীরিক এবং মানসিক উদ্দীপনা থাকলেও রাগ বৃদ্ধির সম্ভাবনা প্রবল।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২১ ০৮:১১
Share: Save:

বৃশ্চিক রাশিচক্রের অষ্টম রাশি। রাশি অধিপতি মঙ্গল অবস্থান করছে নিজ ক্ষেত্র মেষ রাশিতে। আগামী ২২ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী বৃষ রাশিতে গমন করবে। মকর (তৃতীয়) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শনি। সহাবস্থান করছে বৃহস্পতি, শুক্র এবং রবি। রবি আগামী ১২ ফেব্রুয়ারি এবং শুক্র আগামী ২১ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী কুম্ভ রাশিতে গমন করবে। কুম্ভ (চতুর্থ) রাশিতে অবস্থান করছে বুধ। বুধ বক্রগতি প্রাপ্ত হওয়ার কারণে আগামী ৪ ফেব্রুয়ারি ফের মকরে গমন করবে এবং পুরো মাস মকর রাশিতে অবস্থান করবে। বৃষ (সপ্তম) রাশিতে অবস্থান করছে রাহু।

রাশি অধিপতির নিজ দৃষ্টি শুভ। তবে শারীরিক এবং মানসিক উদ্দীপনা থাকলেও রাগ বৃদ্ধির সম্ভাবনা প্রবল।

দ্বিতীয় রাশির অধিপতি উচ্চস্থ শনির সঙ্গে অবস্থান সত্ত্বেও মধ্যম ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে। সোনা, দামি পাথর, শিক্ষা সংক্রান্ত বিষয়, স্থাবর সম্পত্তি, চিকিৎসা, রাসায়নিক ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান হলেও মাসের প্রথম অর্ধ মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে। দ্বিতীয় অর্ধে শুভ। বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী মায়ের শরীর স্বাস্থ্যের উপর।

সন্তান সুখের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। কারণ বৃহস্পতি উচ্চস্ত শনির সঙ্গে অবস্থানের কারণে নীচস্ত ভঙ্গ হলেও রবির কারণে মাসের বেশ কিছু সময় বৃহস্পতির পূর্ণ ফল দানে অক্ষম থাকবে। মধ্যম ফল পাওয়া যাবে পড়াশোনার ক্ষেত্রে।

ষষ্ঠ রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থানে রোগ, শত্রু, ঋণ সংক্রান্ত বিষয়ে বিব্রত হওয়ার আশঙ্কা কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতায় শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। সপ্তম রাশিতে রাহুর অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে। মধ্যম ফল পাওয়া যাবে প্রেমপ্রীতির ক্ষেত্রে।

নবম রাশির সঙ্গে মঙ্গল, শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের ফলে ভাগ্যক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না। বাবার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া জরুরী। কর্ম রাশির অধিপতি রবি রাশির তৃতীয়ে অবস্থান করলেও নিজ রাশি থেকে ষষ্ঠ এবং পরবর্তীকালে সপ্তমে অবস্থান এবং সর্বপরি শনির ক্ষেত্রে অবস্থান মধ্যম ফল আশা করা যায়। আয় বা লাভ রাশির অধিপতির অবস্থান অনুযায়ী গতানুগতিক বা চলনসই ফল আশা করা যায়। খুব শুভ পরিবর্তন আশা করা যায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scorpio
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE