Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Libra

ফেব্রুয়ারিতে একাধিক শারীরিক সমস্যা বিব্রত করতে পারে তুলা রাশির জাতককে

রাশি অধিপতির মকরে অবস্থান, রাশির সঙ্গে মঙ্গল এবং শনির দৃষ্টি সম্পর্ক মানসিক উত্তেজনা, রাগ বৃদ্ধির সম্ভাবনা। শারীরিক উদ্দীপনার ক্ষেত্রেও প্রভাব পড়ার সম্ভাবনা।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২১ ০৮:১৯
Share: Save:

তুলা রাশিচক্রের সপ্তম রাশি। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে মকর (চতুর্থ) রাশিতে। আগামী ২১ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী কুম্ভ রাশিতে গমন করবে। বৃশ্চিক (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে কেতু। মকর (চতুর্থ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শনি, সহাবস্থান করছে বৃহস্পতি, শুক্র এবং রবি। রবি আগামী ১২ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। কুম্ভ (পঞ্চম) রাশিতে অবস্থান করছে বুধ (বক্রী)। বক্রগতি সম্পন্ন হওয়ার কারণে আগামী ৪ ফেব্রুয়ারি পুনরায় মকর রাশিতে আগমন করবে। মেষ (সপ্তম) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল। আগামী ২২ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে গমন করবে। বৃষ (অষ্টম) রাশিতে অবস্থান করছে রাহু।

রাশি অধিপতির মকরে অবস্থান, রাশির সঙ্গে মঙ্গল এবং শনির দৃষ্টি সম্পর্ক মানসিক উত্তেজনা, রাগ বৃদ্ধির সম্ভাবনা। শারীরিক উদ্দীপনার ক্ষেত্রেও প্রভাব পড়ার সম্ভাবনা।

দ্বিতীয় রাশিতে কেতুর অবস্থান, মঙ্গলের অপর ক্ষেত্র থেকে নিজ রাশিতে দৃষ্টিদান। ধনস্থানের ক্ষেত্রে শুভফল আশা করা যায়। লোহা, তেল, স্থাবর সম্পত্তি, চিকিৎসা সংক্রান্ত বিষয়, রাসায়নিক দ্রব্য ইত্যদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ হলেও রাশিতে রবির অবস্থান মধ্যম ফল আশা করা যায় ভূমি, গৃহ এবং যানবাহন সংক্রান্ত সুখের ক্ষেত্রে। আগামী ১২ ফেব্রুয়ারির পর শুভ। বিশেষ সচেতনতা অবলম্বন প্রয়োজন মায়ের শরীর স্বাস্থ্যের প্রতি।

পঞ্চম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান সন্তান সুখের ক্ষেত্রে শুভ হলেও আগামী ১৩ ফেব্রুয়ারির পর রবির অবস্থানের কারণে সন্তান সুখে ঘাটতি আসতে পারে। মধ্যম বিদ্যাশিক্ষা এবং উচ্চশিক্ষার ক্ষেত্র।

ষষ্ঠ রাশি অধিপতির চতুর্থে অবস্থান বিশেষ সচেতনতা অবলম্বন জরুরি। পেটের রোগ, লিভার, গলব্লাডার, সুগার সংক্রান্ত রোগ, হজম সংক্রান্ত সমস্যা বিব্রত করতে পারে। মধ্যম শত্রু, ঋণ, প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র।

সপ্তম রাশি অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভফল আশা করা যায়। দাম্পত্য ক্ষেত্রে শুভ যোগ থাকলেও বাদানুবাদ, বাকবিতণ্ডা লেগে থাকবে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্র।

ভাগ্য রাশির অধিপতির অবস্থান অনুযায়ী ভাগ্যক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্ম রাশির সঙ্গে বৃহস্পতি, মঙ্গল এবং শনির দৃষ্টি সম্পর্ক মধ্যম ফল বা গতানুগতিক ভাবেই চলবে কর্মক্ষেত্রে।

আয়ক্ষেত্রেও মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Libra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE