Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Astrological Tips

সংসারে নিত্য ঝামেলা লেগেই রয়েছে? সম্পর্কের গভীরতা বজায় রাখতে মেনে চলুন কয়েকটি টোটকা

বাস্তুশাস্ত্র অনুযায়ী কিছু উপাচার রয়েছে, যা পালন করলে দাম্পত্য কলহ বেশ কিছুটা কমানো যেতে পারে। সেগুলি কী?

Astrological tips to improve the relationship between husband and wife

—প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৯:৩৫
Share: Save:

বিবাহের সময় পাত্রপাত্রী দুজনেই চান সারা জীবন সুখে-শান্তিতে কাটাতে এবং একে অপরের পাশে থাকতে। কিন্তু ছোটখাটো হোক বা বড়, যে কোনও কারণে ঝামেলা, অশান্তি জীবনে এসেই যায় এবং সংসারের এই ছোটখাটো ঝামেলা ধীরে ধীরে এত বড় হয়ে যায় যে, দাম্পত্য সম্পর্কে ভাঙন ধরতে শুরু করে। বাস্তুশাস্ত্র অনুযায়ী কিছু উপাচার রয়েছে, যা পালন করলে দাম্পত্য কলহ বেশ কিছুটা কমানো যেতে পারে।

উপাচারগুলি কী কী?

০ প্রতি দিন সম্ভব না হলেও সপ্তাহে এক দিন কাঁচা দুধ এবং গঙ্গাজল একসঙ্গে মিশিয়ে সমস্ত বাড়িতে ছিটিয়ে দিতে হবে, এর ফলে বাড়িতে থাকা অশুভ শক্তির বিনাশ হবে এবং অশান্তি অনেকটা কমে যাবে। মনে করা হয়, এ রকমটা করলে বাড়ির বাস্তুদোষও অনেকাংশে কমতে থাকে।

০ সম্পর্কে গভীরতা বজায় রাখতে শয়নকক্ষে প্রতিনিয়ত ফুল রাখুন। এতে মন খুব স্বতঃস্ফুর্ত থাকে এবং মনে অশান্তির প্রবনতা আসে না।

০ ঘরের উত্তর দিকে বা উত্তর-পূর্ব কোণে খাট রাখতে হবে। এ ছাড়া, খাট কখনও যেন দরজার সোজাসুজি না থাকে, সে দিকে লক্ষ্য রাখতে হবে।

০ ছেঁড়া বা রং ফিকে হয়ে যাওয়া বিছানার চাদরে একেবারেই ঘুমোতে নেই। এর ফলে সম্পর্কে দ্রুত ভাঙন আসে ।

০ মাটি দিয়ে বেশ কিছু প্রদীপ তৈরি করে রেখে প্রত্যেক দিন একটি করে প্রদীপ বাড়ির সদর দরজার সামনে সন্ধ্যাবেলা জ্বালুন। এতে ভাল ফল পাবেন।

০ শোয়ার ঘরের দক্ষিণ দিকের দেওয়ালে ‘লাভবার্ড’-এর ছবি লাগান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE