Advertisement
০৩ জুলাই ২০২৪
Hina Khan

১৩ বছরের সম্পর্ক, অসুস্থতায়ও হিনার পাশে কলকাতার ছেলে রকি, তবু কেন বিয়ে করেননি তাঁরা?

প্রেমিক রকি জসওয়ালের সঙ্গে প্রায় ১৩ বছরের সম্পর্ক । তবু কেন রকিকে বিয়ের কথা ভাবেননি হিনা?

Why Hina Khan hasn\\\\\\\'t tied knot with long term boyfriend Rocky jaiswal

হিনা খান এবং রকি জসওয়াল। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৮:৫২
Share: Save:

হিন্দি টেলিভিশনের লক্ষ্মীমন্ত বউ থেকে এখনকার ‘স্টাইল আইকন’, হিনা খান। গত কয়েক বছর হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন হিনা। এর মধ্যেই স্তন ক্যানসার ধরা পড়েছে তাঁর। এই সময় অভিনেত্রীর পাশে রয়েছে হিনার পরিবার ও প্রেমিক রকি জসওয়াল। প্রায় ১৩ বছরের সম্পর্ক তাঁদের। তবু কেন রকিকে বিয়ের কথা ভাবেননি হিনা?

২০০৯ সালে ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলতা হ্যায়’-এর সেটে দেখা রকি-হিনার। এই ধারাবাহিকের প্রযোজক ছিলেন রকি। কলকাতার ব্যবসায়ী পরিবারের ছেলের রকির সঙ্গে প্রথম ধারাবাহিকেই মন দেওয়া-নেওয়া হয়ে যায় হিনার। তার পর থেকেই একসঙ্গে রয়েছেন তাঁরা। ২০১১ সালে ‘বিগ বস’-এর ঘরে প্রথমবার দেখা যায় রকিকে। তার পর হিনার সঙ্গে বেশ কিছু সাক্ষাৎকারে দেখা গিয়েছে রকিকে। তবু সম্পর্কের শুভ পরিণতির কথা কি কখনও ভাবেননি তাঁরা?

নেটাগরিকদের একাংশের দাবি, হিন্দু পরিবারের ছেলে রকির সঙ্গে মুসলিম হিনার বিয়ের মাঝে অন্তরায় নাকি ধর্মই। তবে এসব কথা পাত্তা দিতে নারাজ হিনা। গত বছর এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তাঁর কাছে বিয়েটা কেবলই উপচার। এই মুহূর্তে কেরিয়ারই প্রাধান্য পাচ্ছে তাঁদের জীবনে। আগামী দু’তিন বছরের মধ্যেই বিয়ে করার ইচ্ছের কথা জানান অভিনেত্রী। কিন্তু তাঁর মাঝে কঠিন অসুখ হিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hina Khan TV Actress Hindi Serial Breast Cancer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE