Advertisement
০৩ জুলাই ২০২৪
Ranojoy-Shyamoupti

লাদাখে শ্যামৌপ্তির সঙ্গে রণজয় বিষ্ণু! ক্যামেরায় ধরা পড়ল যুগলের রসায়ন

ট্রেকিং করতে গিয়ে কোনও মতে প্রাণ হাতে করে ফিরেছিলেন রণজয়। এ বারে অবসর মিললে কি ট্রেকিংয়ে যাবেন?

Image Of Shyamoupti Mudly, Ranojoy Bishnu

লাদাখে প্রকৃতির মাঝে শ্যামৌপ্তি মুদলি, রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৭:৫৫
Share: Save:

‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের নায়ক ‘অনিকেত’ এখন কোথায়? অভিনেতা নিজেই জানিয়েছেন, তিনি এখন লাদাখে। এ-ও লেখা, আপাতত কয়েক দিন তিনি ফোনে অধরা! অর্থাৎ, ধারাবাহিকের নায়ক রণজয় বিষ্ণু আপাতত শহর ছেড়ে অনেক দূরে। সেখানে তিনি কিন্তু একা নন। তাঁর আগের ধারাবাহিক ‘গুড্ডি’র নায়িকা শ্যামৌপ্তি মুদলি। জুটিতে কি নিছক বেড়াতে গিয়েছেন পাহাড়ঘেরা অঞ্চলে? জানতে রণজয়ের সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন।

রণজয় বললেন, ‘‘সায়ন রায়ের পরিচালনায় একটি মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করছি। আমি আর শ্যামৌপ্তি জুটি। ‘গুড্ডি’ ধারাবাহিকে আমাদের রসায়ন পছন্দ হয়েছিল পরিচালকের। তাই আমাদের বেছে নিয়েছেন।’’ দিন তিনেকের শুটিং। অভিনেতা জানিয়েছেন, বাণিজ্যিক ছবির গান যেমন হয়, এখানেও সে ভাবেই জুটিকে দেখাতে চলেছেন সায়ন। গান লিখেছেন বুধাদিত্য মুখোপাধ্যায়। রণজয় ভিডিয়োর একটি ছবিও ভাগ করে নিয়েছেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে।

এর আগেও লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিকের শুটিংয়ে কাশ্মীরে গিয়েছিলেন রণজয়। সে বার এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন। ট্রেকিং করতে গিয়ে কোনও মতে প্রাণ হাতে করে ফিরেছিলেন। এ বারে অবসর মিললে কি ট্রেকিংয়ে যাবেন? নায়কের কথায়, ‘‘কোনও মতে ধারাবাহিকের শুটিং থেকে তিন দিনের ছুটি মিলেছে। আপাতত তাই কাজ ফুরোলেই কলকাতায় ফিরতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE