Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Vicky Kaushal

‘বাবা রে, ক্যাটরিনা সাংঘাতিক!’ দাম্পত্য জীবনের দু’বছর পার হতেই কেন এমন উপলব্ধি ভিকির

ক্যাটরিনার সঙ্গে বছর দুয়েক ঘর করার পর কতটা বুঝলেন স্ত্রীকে, জানালেন ভিকি।

Vicky Kaushal Shares a inside about Katrina Kaif

ক্যাটরিনা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৪:৫৫
Share: Save:

দেখতে দেখতে তাঁরা বিয়ের দু’বছর পার করে ফেলেছেন। বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। বিয়ের পরে অবশ্য দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন। পঞ্জাবি মধ্যবিত্ত পরিবারে ছেলে ভিকি। অন্য দিকে, ক্যাটরিনা বিদেশিনি। তবে তাঁদের দু’জনের মধ্যে বোঝাপড়া দারুণ। কিন্তু সম্পর্কে জড়ানোর পরে একটা সময় ভিকিকে বড্ড ‘খিটখিটে’ ও ‘বদমেজাজি’ বলেই মনে হত ক্যাটরিনার। অন্য দিকে, ক্যাটরিনার সঙ্গে বছর দুয়েক ঘর করার পর কতটা বুঝলেন স্ত্রীকে, জানালেন ভিকি।

তাঁদের দু’বছরের দাম্পত্যে ভাল-মন্দ সব মুহূর্তই দেখেছেন। বলি তারকা বলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হবে না, তা কি হয়! এ বার নিজের দাম্পত্য জীবনের সেই গোপন কথাই প্রকাশ্যে আনলেন অভিনেতা। ভিকি জানান, তিনি নিজে যুক্তিশীল। কিন্তু, ক্যাটরিনা অনেক বেশি আবেগপ্রবণ। ভিকির কথায়, ‘‘যখন কোনও বিষয়ে আমাদের মনোমালিন্য হয়, আমি চুপ করে যাই। তবে ক্যাটরিনা সাংঘাতিক! তক্ষুনি যাবতীয় ঝঞ্ঝাট মিটিয়ে ফেলতে হবে ওকে। আসলে ও ভীষণ আবেগপ্রবণ। তবে একটা বিষয় সত্যি। ঝগড়া করে কখনও রাতে শুতে যাই না আমরা।’’

এ ছাড়াও এক সাক্ষাৎকারে ভিকি জানান, ক্যাটরিনা নাকি বড্ড খুঁতখুঁতে। শুধু তাই নয়, ভীষণ ‘নিষ্ঠুর’ও। কোনও রাখঢাক না রেখেই বলে ফেলেন সব কিছু। ভিকির সমালোচনা করতে নাকি তাঁর স্ত্রীর জুড়ি মেলা ভার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Katrina Kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE