Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Sohini-Shovan Wedding

বিয়ের পর নতুন সংসার, ঘোমটা মাথায় নববধূ সোহিনীকে কেমন দেখাচ্ছে? ছবি দিলেন দীপ্সিতা

একগাল হাসিমুখে সোহিনী। স্ত্রীর দিকে চেয়ে রইলেন শোভন। আশীর্বাদ পর্ব মিটতেই কী করলেন নবদম্পতি?

(বাঁ দিকে) শোভন-সোহিনী। দীপ্সিতা ধর (ডান দিকে)।

(বাঁ দিকে) শোভন-সোহিনী। দীপ্সিতা ধর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৩:২৪
Share: Save:

গত তিন দিন ধরে কলকাতা থেকে অদূরে একটি খামারবাড়িতে হাজির দুই পরিবার। তিন দিন ধরে চলল শোভন গঙ্গোপাধ্যায়-সোহিনী সরকারের বিয়ের অনুষ্ঠান। ১৫ জুলাই বিয়ে মিটতেই সোজা শ্বশুরবাড়িতে পা রাখলেন সোহিনী। তবে শ্বশুরবাড়িতে নববধূর গৃহপ্রবেশের মুহূর্তকে ক্যামেরাবন্দি করলেন সোহিনীর ননদ বাম নেত্রী দীপ্সিতা ধর।

নতুন বৌয়ের বাড়িতে আসার পর বেশ কিছু ক্ষণ চলে আশীর্বাদ। সবুজ রঙের শাড়িতে সোহিনী। কপালে টিপ, সিঁথিতে সিঁদুর, মাথায় ঘোমটা, পরনে হালকা গয়না। পাশে বসে আছেন শোভন। একগাল হাসিমুখে সোহিনী। স্ত্রীর দিকে চেয়ে রয়েছেন শোভন। আশীর্বাদ পর্ব মিটতেই গোটা পরিবারের সঙ্গে ছবি তোলেন নবদম্পতি। সোহিনীর ছবি দিয়ে দীপ্সিতা লেখেন, ‘‘বাড়িতে তোমাকে স্বাগত।’’

শোভন গঙ্গোপাধ্যায় এবং সোহিনী সরকার।

শোভন গঙ্গোপাধ্যায় এবং সোহিনী সরকার। ছবি: ইনস্টাগ্রাম।

দেখা হওয়ার বর্ষপূর্তির দিনই চার হাত এক হল শোভন-সোহিনীর। গত এক বছরে তাঁদের প্রেম নিয়ে বার বার নানা গুঞ্জন শোনা গিয়েছে। যদিও গত এক বছরে খানিক লুকোচুরি খেলেছেন তাঁরা। সোহিনীর সঙ্গে সমাজমাধ্যমে বার বার ছবি দিয়ে মুছে দেন শোভন। তবে ১৫ জুলাইয়ের পর থেকে আর কোনও আগল নেই। বিয়ের পর প্রথম ছবিটা পোস্ট করা হয় শোভনের সমাজমাধ্যমের পাতায়। তাঁর মিনিট দুয়েক বাদে পোস্ট হয় সোহিনীর সমাজমাধ্যমে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন তাঁরা। তবে নভেম্বর মাসে রিসেপশনের অনুষ্ঠানে নিমন্ত্রিত থাকবেন তাঁদের টলিপাড়ার বন্ধুরা। শোনা যাচ্ছে, মধুচন্দ্রিমায় গোয়ায় যাবেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE