Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Triptii Dimri-with Ranbir Kapoor

আবার রণবীরের সঙ্গে কাজ করতে আগ্রহী তৃপ্তি, ‘অ্যানিম্যাল’-এর সিক্যুয়েল নিয়ে মুখ খুললেন

সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবি করার আগেই তিনি করে ফেলেছিলেন ‘বুলবুল’ বা ‘কলা’-র মতো কাজ। সেখানেও যথেষ্ট প্রশংসা পেয়েছিল তাঁর অভিনয়।

Image of Triptii Dimri and with Ranbir Kapoor

‘অ্যানিম্যাল’ ছবিতে তৃপ্তি ডিমরি ও রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৬:৪৯
Share: Save:

‘অ্যানিম্যাল’-এর জন্য তাঁর পরিচিতি অন্য মাত্রা পেয়েছে। রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন তৃপ্তি ডিমরি। যদিও সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবি করার আগেই তিনি করে ফেলেছিলেন ‘বুলবুল’ বা ‘কলা’-র মতো কাজ। সেখানেও যথেষ্ট প্রশংসা পেয়েছিল তাঁর অভিনয়। তবু, ‘অ্যানিম্যাল’-এ রণবীর কপূরের সঙ্গে তাঁর শয্যাদৃশ্য যেন আগুন ধরিয়েছিল পর্দায়। পাশাপাশি, রণবীরের জুতো চাটতে বলার দৃশ্যও বিতর্কের অবতারণা করেছিল।

এ ছবির দ্বিতীয় ভাগেও কি কাজ করতে চান তৃপ্তি? ‘অ্যানিম্যাল’-এর নায়ক-নায়িকা মূলত রণবীর কপূর ও রশ্মিকা মন্দানা। কিন্তু, তাঁদের মাঝখানে গুরুত্বপূর্ণ হয়ে ওঠেন তৃপ্তি এবং সেই গুরুত্বকে কৌশলের সঙ্গে ব্যবহার করে সীমিত পরিসরেই নিজের অভিনয় ক্ষমতা দেখিয়েছেন অভিনেত্রী। ফের রণবীরের সঙ্গে কাজ করার কথা বলতে গিয়ে তৃপ্তি জানান, তিনি শুনেছেন ছবির পরবর্তী পর্ব ‘অ্যানিম্যাল পার্ক’ আসতে চলেছে। তবে কবে থেকে শুটিং শুরু হবে, তা এখনও জানা যায়নি।

‘অ্যানিম্যাল’-ছবির গোটা দলের সঙ্গে কাজ করে কেমন লেগেছে, এ বিষয়ে তৃপ্তি বলেছেন, “দারুণ অভিজ্ঞতা।” তবে ছবি ঘিরে যে বিতর্ক তৈরি হয়েছে, তাকেও কাজের অবিচ্ছেদ্য অঙ্গ বলেই উল্লেখ করেছেন তিনি।

‘অ্যানিম্যাল’-এর পর তৃপ্তির আরও একটি ছবি এই সময় পর্দায় ঝড় তুলেছে। আপাতত সেই ‘ব্যাড নিউজ়’-এর সাফল্যে মজে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি একটি ফ্ল্যাটও কিনেছেন তিনি রণবীর-আলিয়ার বাড়ির কাছেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Triptii Dimri Ranbir Kapoor Animal Park
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE