Advertisement
০২ অক্টোবর ২০২৪
Triptii Dimri

পোস্টারে কালি পড়ল, পাঁচ লক্ষ টাকা নিয়েও অনুষ্ঠানে হাজির হলেন না তৃপ্তি!

এমনিতেই তৃপ্তির নাচ নিয়ে প্রবল সমালোচনা নেটপাড়ায়। এ বার সাড়ে পাঁচ লক্ষ টাকা অগ্রিম নিয়েও কথার খেলাপ করলেন তিনি।

তৃপ্তি ডিমরি।

তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৯:১৫
Share: Save:

সময়টা ভাল যাচ্ছে না তৃপ্তি ডিমরির। সম্প্রতি ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ ছবির প্রচারে ব্যস্ত তিনি। যদিও, ইতিমধ্যেই তাঁর এই ছবির ‘মেরে মেহবুব’ গানটি প্রকাশ্যে এসেছে। সেখানে তাঁর নাচ মনে ধরেনি নেটাগরিকদের। সেই নিয়ে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। এ বার তৃপ্তিকে নিয়ে নতুন বিপত্তি। তিনি নাকি সাড়ে পাঁচ লক্ষ টাকা অগ্রিম নিয়েও কথার খেলাপ করেছেন। জয়পুরের একটি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল তাঁর। উপস্থিতই হননি। তাতেই চটে যান আয়োজক এক মহিলা উদ্যোক্তা। তৃপ্তির পোস্টারে ছেঁটানো হয়েছে কালি। ‘কত বড় তারকা উনি’ বলে হুঙ্কার দেন ওই উদ্যোক্তা। সম্প্রতি সেই অনুষ্ঠানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, অনুষ্ঠান মঞ্চে তৃপ্তির বড় বড় পোস্টার রয়েছে। তাতে কালি দিয়ে ক্ষোভ প্রকাশ করছেন এক মহিলা। চোখেমুখে তাঁর বিরক্তি। অভিনেত্রীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবেন উদ্যোক্তারা, এমনই হুঙ্কার দিয়েছেন।

জানা গিয়েছে, ‘নারী শক্তি’র একটি অনুষ্ঠানে জয়পুরে যাওয়ার কথা ছিল তাঁর। যেটি জেএলএন মার্গে হওয়ার কথা ছিল। মহিলা উদ্যোক্তাদের একজনের দাবি, অনুষ্ঠানে যাওয়ার জন্য তৃপ্তি ডিমরিকে সাড়ে পাঁচ লক্ষ টাকা দেওয়া হয়েছিল। অভিনেত্রী নাকি আশ্বাস দিয়েছিলেন তাড়াতাড়ি পৌঁছে যাবেন। অনুষ্ঠান শুরুর মিনিট পাঁচেক আগেও একই কথা তিনি বলেন বলে দাবি। কিন্তু, শেষ পর্যন্ত দেখা মেলেনি তাঁর। ব্যাস তাতেই ক্ষিপ্ত হয়ে যায় উদ্যোক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE