Advertisement
০১ অক্টোবর ২০২৪
Hrithik-Saba

সাবাকে নিয়ে ছবি দিলেন হৃতিক, দু’জনকে একসঙ্গে দেখে কী লিখলেন প্রাক্তন স্ত্রী সুজ়ান?

বিদেশের রাস্তায় হৃতিক প্রেমিকার হাত ধরে ঘুরে বেড়ানোর ছবি দিতেই তড়িঘড়ি কী লিখলেন সুজ়ান?

Hrithik Roshan Wishes saba azad on her birthday ex wife sussanne khan gave reaction

(বাঁ দিকে) হৃতিকের সঙ্গে সাবা (ডান দিকে) সুজ়ান খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ২১:০৭
Share: Save:

গত দু’বছর ধরে গায়িকা, বাচিকশিল্পী ও অভিনেত্রী সাবা আজ়াদের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা হৃতিক রোশন। দু’জনের বয়সের ফারাক বিস্তর। অভিনেতা পঞ্চাশ ছুঁয়ে ফেলেছেন। অন্য দিকে, এ বছর ১ নভেম্বর ৩৮-এ পা দিলেন সাবা। প্রেমিকার জন্মদিনে তাঁর সঙ্গে বিদেশের রাস্তায় হাত ধরাধরি করে ঘুরে বেড়ানোর ছবি দিতেই প্রতিক্রিয়া এল হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজ়ান খানের তরফে।

হৃতিক-সুজ়ানের বিচ্ছেদের মেয়াদ ৯ বছর। কিন্তু বন্ধুত্বের নতুন সংজ্ঞা তৈরি করেছেন এই প্রাক্তন জুটি। দাম্পত্যের বাঁধন থেকে মুক্ত হয়ে একে অপরের হাত ধরেছেন বন্ধু হয়ে। শুধু তা-ই নয়, দু’জনের নতুন প্রেম নিয়েও সমান উৎসাহী তাঁরা। একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে দুই প্রাক্তনের বর্তমান সঙ্গীদের। প্রাক্তন দম্পতির এমন সমীকরণে হতভম্ব হয়েছেন অনেকেই। কিন্তু তাতে অবশ্য তাঁরা নিজেদের বদলাননি।

সাবার জন্মদিনে প্রেমিকার উদ্দেশে হৃতিক লেখেন, ‘‘শুভ জন্মদিন পার্টনার।’’ ছবি দেখে কয়েক মিনিটের মধ্যেই সুজ়ান লেখেন, ‘‘দারুণ ছবি, শুভ জন্মদিন।’’ হৃতিক-সাবা ও সুজান-আর্সলান— দুই জুটিই খোলামেলা প্রেমে বিশ্বাসী। কখনও রেস্তরাঁর বাইরে, কখনও আবার কোনও অনুষ্ঠানে, হাতে হাত রেখে ছবিশিকারিদের সামনে দাঁড়াতে কোনও কুণ্ঠা নেই তাঁদের। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃতিক-সাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE