Advertisement
০১ জুলাই ২০২৪
Tripti Dimri

‘অ্যানিম্যাল’-এ রণবীরের শয্যাসঙ্গিনী হিসেবে নয়, অন্য একটি চরিত্রে অভিনয় করতে বেগ পেতে হয় তৃপ্তিকে

রণবীর কপূরের সঙ্গে ‘অ্যানিম্যাল’-এ একটি শয্যাদৃশ্য ছিল তৃপ্তির। কিন্তু এর চেয়েও কঠিন চরিত্র ছিল অন্য একটি ছবিতে।

Tripti Dimri said that Bulbul\\\\\\\\\\\\\\\'s character was more challenging than Animal

‘অ্যানিম্যাল’ ছবির দৃশ্যে রণবীর কপূর ও তৃপ্তি দিমরি। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৯:৫১
Share: Save:

সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করার পর থেকে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। এর আগেও বেশ কিছু ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করে আলাদা করে পরিচিতি পেয়েছেন। যদিও অভিনেত্রী মনে করেন, বঙ্গার এ ছবির থেকেও তাঁর কাছে বেশি ‘চ্যালেঞ্জিং’ ছিল ‘বুলবুল’।

‘অ্যানিম্যাল’-এ জ়োয়া চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তৃপ্তি। কিন্তু ‘বুলবুল’ ছবির জন্য তাঁকে বেশি বেগ পেতে হয়েছিল বলে জানান তৃপ্তি। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আসলে ‘অ্যানিম্যাল’-এর দৃশ্যগুলির থেকেও মানুষ হিসেবে আমার কাছে ‘বুলবুল’ ছবির ধর্ষণের দৃশ্যটি ফুটিয়ে তোলা কঠিন ছিল। অভিনেতা হিসেবে নয়। মানুষ হিসেবে এই চরিত্রটি করতে বেগ পেতে হয়েছিল। ছবিতে ওই দৃশ্যে দেখা যায় শেষ পর্যন্ত চরিত্রটি হার মানতে বাধ্য হয়। এটাই সবচেয়ে কঠিন ছিল আমার কাছে। এই চরিত্রর কাছে ‘অ্যানিম্যাল’-এর চরিত্রটি কিছুই নয়।”

রণবীর কপূরের সঙ্গে ‘অ্যানিম্যাল’-এ একটি শয্যাদৃশ্য ছিল তৃপ্তির। পরিবার এই দৃশ্য কী ভাবে গ্রহণ করেছিল সেই প্রশ্নে তৃপ্তি বলেছিলেন, “আমার বাবা-মা একটু অবাক হয়েছিলেন। আমরা আসলে এমন কিছু ছবির পর্দায় দেখিনি। আর সেটাই আমি করেছি। যদিও ওঁরা আমার সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেননি।”

এই দৃশ্য দেখে তৃপ্তিকে তাঁর বাবা-মা বলেছিলেন, “এটা তোমার করা উচিত হয়নি। কিন্তু ঠিক আছে। আসলে বাবা-মা হিসেবে আমাদের এটা মনে হওয়া স্বাভাবিক।” তৃপ্তি জানিয়েছিলেন, তিনি কোনও অন্যায় করেননি। সততার সঙ্গে নিজের কাজটুকু করেছেন মাত্র।

উল্লেখ্য, এই মুহূর্তে তৃপ্তি তাঁর আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচার নিয়ে ব্যস্ত। এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১৯ জুলাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripti Dimri Ranbir Kapoor Animal Bulbul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE