Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani Radhika Merchant Wedding Gift

বরযাত্রীদের নাচে মুগ্ধ অনন্ত! শাহরুখ, রণবীররা কোন উপহার পেলেন বিয়ে বাড়িতে?

অনন্ত আম্বানির বরযাত্রী হিসেবে প্রথম থেকে শেষ অবধি নেচেছেন রণবীর সিংহ, হার্দিক পাণ্ড্য, শিখর পাহাড়িয়া। এদের সঙ্গে ছিলেন শাহরুখ খানও। খুশি হয়ে কী উপহার দিলেন মুকেশ-পুত্র?

অনন্তের বরযাত্রীতে সামিল হতেই উপহার পেলেন শাহরুখ-রণবীররা।

অনন্তের বরযাত্রীতে সামিল হতেই উপহার পেলেন শাহরুখ-রণবীররা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৫:১১
Share: Save:

গত ১২ জুলাই মুম্বই শহরে ছিল একটাই চর্চা। অনন্ত অম্বানীর বিয়ে। প্রায় ২৫০০ কোটি টাকা বাজেটের এই বিয়েতে তারকাদের মেলা। জিয়ো ওয়ার্ল্ড কনভেশন সেন্টারেই বিয়ে, শুভ আশীর্বাদ, বৌভাতের অনুষ্ঠান। দেশের তারকারা ছাড়াও বিদেশ থেকে তারকারা এসেছিলেন অনন্ত-রাধিকার বিয়েতে। অমূল্য সব উপহার পয়েছেন অম্বানী পুত্র ও পুত্রবধূ। তবে অনন্তও তাঁর কাছের বন্ধুদের জন্য বিশেষ উপহারের ব্যবস্থা করেন। যার দাম প্রায় ২ কোটি টাকা।

অনন্ত আম্বানি বরযাত্রী হিসেবে প্রথম থেকে শেষ অবধি নেচেছেন রণবীর সিংহ, হার্দিক পাণ্ড্য, শিখর পাহাড়িয়া। এঁদের সঙ্গে ছিলেন শাহরুখ খানও। সেই খুশিতেই বন্ধুদের ২ কোটি টাকা মূল্যের হাতঘড়ি উপহার দিয়েছেন মুকেশ-পুত্র। অনন্তর তরফে ‘রয়্যাল ওক পারপেচুয়াল’-এর ক্যালেন্ডার লুমিনারি সংস্করণ নামে পরিচিত ২৫টি সীমিত সংস্করণ ‘অডেমারস পিগুয়েট’ টাইমপিস কেনা হয়েছে। ১৫ জন অতিথিকে উপহার হিসেবে দেওয়া হয়েছে ওই ঘড়ি। এই তালিকায় রয়েছেন শাহরুখ খান, রণবীর সিং , শিখর পাহাড়িয়া, বীর পাহাড়িয়া, এবং মিজান জাফরি-সহ অন্যরা। অনন্তর বরযাত্রী সকলেই একরকম ঘড়ি পরে ছবিও দিয়েছেন সমাজমাধ্যমে। ১৮ ক্যারেটের রোজ গোল্ডে তৈরি এই ঘড়ি কিনতে আম্বানিদের খরচ হয়েছে মোট ৫০ কোটির কাছাকাছি। অনন্ত নিজে ঘড়ির বিষয়ে খুবই শৌখিন। বিশ্বের তাবড় সব ব্র্যান্ডের ঘড়ি রয়েছে তাঁর সংগ্রহে। এ সব ঘড়ির কোনটির দাম ১২ কোটি তো কোনটির ৫০ কোটি টাকা। তাই বন্ধুদেরও উপহারে ঘড়ি দিতে কার্পণ্য করেননি অনন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE