Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Rahul on working in serials

সিরিয়াল আমায় টানে, শুধু টাকার জন্য অভিনয় করি না: রাহুল

‘লালকুঠি’র পর আবারও সিরিয়ালে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে নতুন ভাবে ধরা দিলেন অভিনেতা।

Tollywood actor  Rahul Arunoday Banerjee opens up about his perspective on back to back working in serials

পর পর ছোট পর্দায় অভিনয় করে চলেছেন রাহুল৷ কোনও বিশেষ কারণ আছে কি? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০০
Share: Save:

পরনে ছেঁড়া জামা, নোংরা প্যান্ট, হাত-পায়ে ময়লা ভর্তি, এক গাল দাড়ি, চুল উস্কোখুস্কো— লোকটিকে চিনতে পারছেন? পাশে আবার বসে অভিনেত্রী মিঠু চক্রবর্তী। এমন পাগলের মতো দেখতে একটি লোকের সঙ্গে তিনি কী করছেন? দেখে এমন অনেক প্রশ্ন আসতেই পারে মনে। সত্যিটা হল, শুটিং চলছে ‘হরগৌরী পাইস হোটেল’-এর।

এই সিরিয়ালে ঘোষ বাড়ির বড় ছেলের চরিত্রে আগমন ঘটেছে রাহুলের। যে অনেক দিনই ছিল নিখোঁজ। বড় ছেলে প্রভাকর ফিরে এসেছে। কিছু দিন আগেই শেষ হয়েছে রাহুল অভিনীত সিরিয়াল ‘লালকুঠি’। খুব বেশি দিনের বিরতি নয়। পর পর ছোট পর্দায় অভিনয় করে চলেছেন রাহুল৷ কোনও বিশেষ কারণ আছে?

উত্তর খুঁজতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাহুলের সঙ্গে। অভিনেতা বললেন, ‘‘সিরিয়ালে অভিনয় করতে আমার ভাল লাগে, কারণ আমার মনে হয় দর্শকের এক বড় অংশের কাছে সহজে পৌঁছনো যায় টেলিভিশনের মাধ্যমে। আমি তো শুধু টাকার জন্য অভিনয় করি না। সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে যে বিপুল সংখ্যক দর্শকের গ্রহণযোগ্যতা পাই, তা আমায় টানে।’’

এই সিরিয়ালে রাহুল এক জন গোঁড়া, কুসংস্কারে আচ্ছন্ন মানুষ। তবে এই মুহূর্তে তাঁর স্মৃতি লোপ পেয়েছে। সিরিজ়, সিনেমা এবং সিরিয়াল সব মিলিয়ে রাহুলের থালা এখন পরিপূর্ণ। খুবই খুশি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE