Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Deepika Padukone

কন্যাসন্তানকে বড় করার ক্ষেত্রে করিনা নয়, কেন ঐশ্বর্যাকে মেনে চলবেন দীপিকা!

এ বার পালা সন্তানকে একটু একটু করে বড় করে তোলার। তবে এই বিষয়ে করিনা কপূর খানের পথ অনুসরণ করছেন না দীপিকা।

This is how Deepika Padukone and Ranveer Singh want to raise their baby girl

(বাঁ দিক থেকে) করিনা কপূর খান, দীপিকা পাড়ুকোন, ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০০
Share: Save:

মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। এ বার পালা সন্তানকে একটু একটু করে বড় করে তোলার। তবে এই বিষয়ে করিনা কপূর খানের পথ অনুসরণ করছেন না দীপিকা। বরং দীপিকা বেছে নিয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চনের পথ।

করিনার প্রথম সন্তান তৈমুর আলি খান জন্মের পর থেকেই সে চর্চায়। সে ক্রমশ খ্যাতনামী হয়ে উঠেছে। ছবিশিকারিরা তৈমুরের এক ঝলক ক্যামেরাবন্দি করার জন্য মুখিয়ে থাকতেন। তৈমুরের সঙ্গেই দেখা যেত তাঁর ন্যানি ললিতা ডিসিলভাকে। এই ললিতার লালনপালনেই আবার বড় হয়েছেন অনন্ত অম্বানী। কিন্তু দীপিকা নিজের সন্তানের জন্য কোনও ন্যানির সহায়তা নিতে চান না বলে সূত্রের খবর। অভিনেত্রী নাকি ঐশ্বর্যার মতো নিজে হাতে সন্তানকে বড় করে তুলতে চান।

আরও একটি সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। প্রচারের আলো, ক্যামেরা ইত্যাদি থেকে মেয়েকে দূরে রাখবেন তারকা দম্পতি। সঠিক সময়ে সকলের সঙ্গে তাঁরা মেয়েকে পরিচয় করাবেন। এই একই পথে হেঁটেছিলেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। ক্যামেরা থেকে দূরে রেখেছিলেন রাহাকে। নিজেরা যখন সঠিক মনে করেছেন তখনই মেয়েকে প্রকাশ্যে এনেছেন তাঁরা। অনুষ্কা শর্মা ও বিরাট কোহলিও প্রথম সন্তান ভামিকাকে প্রচারের আলো থেকে সরিয়ে রেখেছেন।

ফেব্রুয়ারি মাসে দীপিকা ও রণবীর ঘোষণা করেছিলেন, সেপ্টেম্বর মাসে তাঁদের সংসারে আসছে নতুন সদস্য। গণেশ চতুর্থী উপলক্ষে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে যান তাঁরা। তার পরের দিনই হাসপাতালে ভর্তি হন দীপিকা। ৮ সেপ্টেম্বর অভিনেত্রীর কোলে আসে প্রথম সন্তান। নতুন মা-বাবাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা ও তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE