Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Priyanka Chopra

‘বাবার ছোট্ট মেয়ে’ প্রিয়ঙ্কার হাতে এখন মেয়ে মালতীর ছবি! ট্যাটু দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা

ডান হাতে দেখা যাচ্ছে একটু মুখাবয়ব। একটি শিশুকন্যার মুখের রেখাচিত্র। বুঝতে অসুবিধা হয় না, ওই মুখাবয়ব আসলে মালতিরই।

Image of Priyanka Chopra

প্রিয়ঙ্কা চোপড়ার হাতের দু’টি ট্যাটু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১২:৪৬
Share: Save:

বাবার খুব প্রিয় ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ২০১৩ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অশোক চোপড়ার। তার ঠিক এক বছর আগে নিজের হাতের লেখায় ‘ড্যাডিজ় লি’ল গার্ল’ লিখেছিলেন কব্জিতে। সেই ট্যাটু দারুন জনপ্রিয় হয়। অনেক সাধারণ তরুণীও অনুসরণ করেন নায়িকাকে। এ বার ডান হাতে মেয়ের মুখের ছবি এঁকেছেন প্রিয়ঙ্কা।

সম্প্রতি প্রিয়ঙ্কা ছুটি কাটাচ্ছেন ফ্রান্সে। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস ও স্বামী নিক জোনাসের সঙ্গে একের পর এক ছবি তিনি ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। কোথাও একা প্রিয়ঙ্কা বিকিনিতে। কোথাও নিকের সঙ্গে, কোথাও মেয়ে মালতির সঙ্গে। কখনও ইয়টের ছবি তো কখনও পানাহারের। একটি ছোট ভিডিয়োও ভাগ করে নিয়েছেন প্রিয়ঙ্কা, সেখানে দেখা যাচ্ছে প্রিয়ঙ্কার কোলে বসে তাঁর চুল নিয়ে ঘাঁটাঘাঁটি করছে মালতি।

এরই মধ্যে একটি ছবি নজর কেড়েছে অনুরাগীদের। ইয়টে বসে রয়েছেন নায়িকা। পরনে সাদা ও বাদামি ডোরাকাটা জামা। তাঁর ডান হাত এলিয়ে রয়েছে। সেখানেই দেখা যাচ্ছে একটু মুখাবয়ব। আসলে একটি শিশুকন্যার মুখের রেখাচিত্র। বুঝতে অসুবিধা হয় না, ওই মুখাবয়ব আসলে মালতিরই।

অনুরাগীরা অনেকেই ছবির মন্তব্য বাক্সে লিখেছেন এই প্রসঙ্গে। এক অনুসরণকারী লিখেছেন, “আরে ওটা মালতির মুখ নাকি!” তার উত্তরে আর এক অনুসরণকারী লিখেছেন, “হ্যাঁ, গত এক বছর ধরেই ওটা রয়েছে প্রিয়ঙ্কার হাতে।”

২০২২ সালের জানুয়ারি মাসে প্রিয়ঙ্কা সমাজমাধ্যমে জানান তাঁর ও নিক জোনাসের প্রথম সন্তান এসেছে পৃথিবীতে। সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেন প্রিয়ঙ্কা। শুধু তাই নয়, জানা যায় প্রিয়ঙ্কা তাঁর ডিম্বাণু সংরক্ষণ করে রেখেছিলেন বহু বছর আগে। সেই সন্তান মালতি মেরি চোপড়া জোনাসকে এখন প্রায় সর্ব ক্ষণই দেখা যায় প্রিয়ঙ্কার সঙ্গে। মালতির নামে একটি ইনস্টা অ্যাকাউন্টও খোলা হয়েছে। অভিনেত্রী নিজের মেয়েকে বড় করছেন ভারতীয় সংস্কৃতির সঙ্গে পরিচিত করেই। মেয়েকে রুটি খাওয়ান তিনি, পোশাক-আশাকেও তার ভারতীয়ত্বের ছোঁয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Priyanka Chopra Malti Marie Chopra Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE