Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Shubman Gill

‘শুভমন ভীষণ মিষ্টি’, ক্রিকেট তারকার সঙ্গে ঋদ্ধিমার বিয়ে? মুখ খুললেন চর্চিত ‘প্রেমিকা’

সারার সঙ্গে শুভমনের সম্পর্ক নিয়ে চর্চা। এর মাঝেই ঋদ্ধিমার সঙ্গে বিয়ে খবর, জল্পনায় সিলমোহর দিলেন অভিনেত্রী?

Television actress Ridhima Pandit calls Shubman Gill very cute and opens up about their relationship

(বাঁ দিকে) শুভমন গিল। ঋদ্ধিমা পণ্ডিত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৫:২২
Share: Save:

সারা তেন্ডুলকরের সঙ্গে শুভমন গিলের সম্পর্ক নিয়ে বিস্তর চর্চা নেটপাড়ায়। গত বছর বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে সারা-শুভমনকে। এক সাক্ষাৎকারে ক্রিকেট তারকা নিজেও স্বীকার করেন, তিনি প্রেম করছেন। কিন্তু প্রেমিকার নাম উহ্য রাখেন। এ সবের মাঝেই আচমকা শোনা যায়, শুভমনের জীবনে নতুন মানুষের আগমন ঘটেছে! অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিতের প্রেমে পড়েছেন শুভমন। চুপি চুপি বাগ্দান সেরে ফেলেছেন তাঁরা। ডিসেম্বরে নাকি চার হাত এক হবে। এ বার সেই জল্পনা প্রসঙ্গে মুখ খুললেন শুভমনের চর্চিত ‘প্রেমিকা’।

ছোট পর্দার অভিনেত্রী ঋদ্ধিমা। ‘বহু হামারি রজনীকান্ত’ ধারাবাহিকে রজনীর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। মাসখানেক আগে হঠাৎই শুভমন ও ঋদ্ধিমার বিয়ের খবর ছড়িয়ে পড়ে। তার পর যেন রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন অভিনেত্রী। শুভমনের সঙ্গে তাঁর বিয়ের খবরের কথা জানতে পেরে ঋদ্ধিমা বলেন, ‘‘আমার বিয়ে সম্পর্কে জানতে চেয়ে বহু সাংবাদিকের ফোনে ঘুম ভেঙেছে আমার। কিন্তু কিসের বিয়ে? আমি মোটেই বিয়ে করছি না। যদি এ রকম কিছু হয়, তা হলে সবার আগে আমি এগিয়ে এসে তা ঘোষণা করব।’’

সম্প্রতি এক সাক্ষাৎকারে অবশ্য শুভমন প্রসঙ্গে ঋদ্ধিমা বলেন, ‘‘শুভমন ভীষণ মিষ্টি ছেলে। আমার তাই মনে হয়। যদিও আমরা একেবারেই প্রেম করছি না। ওর সঙ্গে কখনও দেখাও হয়নি আমার। তবে দেখা হলে আমি নিশ্চিত আমাদের বিয়ের খবর নিয়ে হাসাহাসি করব।’’ তবে ঋদ্ধিমা-শুভমনকে নিয়ে যে খবর প্রকাশ্যে এসেছে, সবটাই নাকি সারার থেকে নজর ঘোরানোর ফন্দি, ধারণা নেটপাড়ার একাংশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE