Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Sushmita Sen

সুস্মিতার জীবনে পুরুষ নেই! প্রাক্তন প্রেমিক জানালেন, ‘আমাদের মধ্যে বিশেষ যোগ রয়েছে’

সুস্মিতার সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন রোহমান। তাঁদের একসঙ্গে যোগব্যায়াম, শরীরচর্চা করতেও দেখা যেত। কিন্তু হঠাৎই হয় ছন্দ পতন।

Sushmita Sen’s ex-boyfriend Rohman Shwal opens up about their relationship

রোহমান শল ও সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৯:৩৩
Share: Save:

রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্ক কি এখনও রয়েছে, নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে! কিন্তু এক সময় তাঁরা নিজেরাই সমাজমাধ্যমে জানিয়েছিলেন, সম্পর্কে ইতি টানছেন। কিন্তু তার কিছু দিন পর থেকেই ফের একসঙ্গে দেখা যেতে শুরু করে তাঁদের। সত্যিই কি বিচ্ছেদ হয়েছে? এখন সুস্মিতার সঙ্গে ঠিক কেমন সম্পর্ক? সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন রোহমান।

সুস্মিতার সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন রোহমান। তাঁদের একসঙ্গে শরীরচর্চা করতেও দেখা যেত। কিন্তু হঠাৎই হয় ছন্দপতন। বর্তমানে সম্পর্কের সমীকরণ নিয়ে রোহমান বলেন, “আমরা তো প্রায় একসঙ্গে ৬ বছর ধরে আছি। এর মধ্যে আর নতুন কী আছে! আমরা সব সময় বন্ধু ছিলাম। সেই সম্পর্কে কোনও পরিবর্তন হয়নি। রোহমান আরও জানান, তথাকথিক প্রেমের সম্পর্ক না থাকলেও সুস্মিতার সঙ্গে তাঁর বিশেষ যোগ রয়েছে।”

যদিও সুস্মিতা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি এখন সম্পূর্ণ একা। কোনও পুরুষ তাঁর জীবনে নেই। এমনকি, প্রেম বা তেমন কোনও সম্পর্কের উপর তাঁর কোনও আগ্রহও নেই বলে জানিয়েছেন। সম্পর্ক ও প্রেম থেকে বিরতি নিয়ে তিনি ভাল আছেন। মন ভাঙা নিয়েও কথা বলেন সুস্মিতা। জানান, এই বয়সে এসে নিজের সবটা দিয়ে তিনি ভালবাসেন। কিন্তু সম্পর্কে যদিও সামান্য বিষাক্ত হাওয়াও প্রবেশ করে, সেখান থেকে দ্রুত বেরিয়ে আসেন তিনি।

উল্লেখ্য, দীর্ঘ দিন সম্পর্কে থাকার পরে ২০২১-এ বিচ্ছেদের রাস্তা বেছে নিয়েছিলেন সুস্মিতা ও তাঁর প্রাক্তন প্রেমিক।

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Rohman shawl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE