Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Vicky Kaushal

‘ওই দেখ! সবচেয়ে আকর্ষণীয় পুরুষ বসে আছে ভুঁড়ি নিয়ে!’ মায়ের ঠাট্টার মুখে ভিকি কৌশল

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে সানি বললেন, ভিকি তখন সবে মার্কিন মুলুক থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন। ভিকির প্রতি মহিলাদের আকর্ষণের কথা ভিকির মায়েরও চোখ এড়ায়নি।

ভিকির চেহারা নিয়ে মায়ের ঠাট্টা।

ভিকির চেহারা নিয়ে মায়ের ঠাট্টা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১২:৪১
Share: Save:

ভিকি ও সানি কৌশল, বলিপাড়ায় নতুন প্রজন্মের দুই অভিনেতা। নিজ নিজ ক্ষেত্রে অভিনয়ের দক্ষতা দিয়ে বার বার নজর কেড়েছেন দুই ভাই। তবে পেশাগত কারণের বাইরেও সম্প্রতি শিরোনামে এসেছেন তাঁরা। দুই ভাইয়ের খুনসুটি ভরা মজার কাহিনি প্রকাশ্যে আনলেন সানি। নানা ঘটনার মধ্যে ভিকি ও মায়ের একটি বিষয় জানালেন অভিনেতা।

‘সবচেয়ে আকাঙ্খিত পুরুষ’ ভিকি, এই নিয়ে যখন সমাজমাধ্যম তোলপাড়, প্রতিটি নারী হৃদয়ে যখন ভিকির রাজত্ব, তখন ভিকির মা ঠাট্টা করেন ভিকির চেহারা নিয়ে! সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে সানি বললেন, ভিকি তখন সবে মার্কিন মুলুক থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন। ভিকির প্রতি মহিলাদের আকর্ষণের কথা ভিকির মায়েরও চোখ এড়ায়নি। বাড়ি ফিরে আসার পরে আগের তুলনায় একটু ভারী চেহারার দেখাচ্ছিল অভিনেতাকে। সানির কথায়, আমেরিকায় বন্ধুদের সঙ্গে যথেচ্ছ আইসক্রিম ও পিৎজ়া খাওয়ার ফলে ভিকির চেহারায় খানিক পরিবর্তন এসেছিল।

ভিকির মা সংবাদপত্রে সেই সময় পড়ছিলেন, তাঁর ছেলে ‘সবচেয়ে আকাঙ্খিত পুরুষ’। পড়া মাত্রই ভিকিকে দেখে মা বীণা কৌশল বলেছিলেন, “ওই দেখ! সবচেয়ে আকর্ষণীয় পুরুষ বসে আছে ভুঁড়ি নিয়ে!” ঘটনার কথা উল্লেখ করে হাসিতে ফেটে পড়েন সানি।

প্রায়শই নানা পারিবারিক ঘটনার কথা তুলে ধরেন দুই ভাই। ডুব দেন স্মৃতির পাতায়। এর আগে একটি অনুষ্ঠানে ভিকি ও সানি জানিয়েছিলেন, ছোটবেলায় মা-বাবার কাছে প্রচুর মার খেয়েছেন দুই ভাই। ভিকি জানিয়েছিলেন, “ভুলভাল কাজ করলেই মা শাস্তি দিত। এখনও দেয়। মাঝে মধ্যে উৎসব অনুষ্ঠানের দিনে মায়ের হাতের মারের থেকে বাবা বাঁচাত আমাদের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Sunny Kaushal Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE