Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Anjan Dutt Aparna Sen

পর্দায় ফের অঞ্জন দত্ত ও অপর্ণা সেনের জুটি! প্রকাশ্যে পরমব্রতের নতুন ছবির পোস্টার

অঞ্জন দত্ত জানালেন, সোমনাথ কুণ্ডুর কাছে প্রস্থেটিক রূপটান নিয়ে বয়স বাড়াতে হয়েছে। যাতে সব মিলিয়ে আরও ভারিক্কি দেখায়। কেন?

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ০৬:২৯
Share: Save:

বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে দাম্পত্যে আসে নতুন সমীকরণ। পরস্পরের প্রতি ঠিক কতটা টান থাকলে জীবনের শেষ দিনটা পর্যন্ত একসঙ্গে থাকা যায়? আসন্ন ছবি ‘এই রাত তোমার আমার’-এর পোস্টার এমনই প্রশ্ন তোলে। পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবিতে ফের একসঙ্গে পর্দায় দেখা যাবে অঞ্জন দত্ত ও অপর্ণা সেনকে।

প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাচ্ছে আগামী ৩০ অগস্ট। তার ঠিক কিছু দিন পরে ৬ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে ‘এই রাত তোমার আমার’-এর ডিজিটাল প্রিমিয়ার।

হেমন্ত মুখোপাধ্যায়ের কণ্ঠে ‘দীপ জ্বেলে যাই’ছবির কালজয়ী গান ‘এই রাত তোমার আমার’। সেই গানের রেশ ধরেই বড় পর্দায় তৈরি হচ্ছে পরমব্রত পরিচালিত এই ছবি। পরিচালনার পাশাপাশি পরমব্রত নিজেও অভিনয় করবেন। বাংলা ছবির পুরনো কিছু অধ্যায়কে তুলে ধরা হবে এই ছবিতে। জানা যাচ্ছে, একটি রাতের ঘটনা, স্মৃতিচারণ— এই নিয়ে ছবি। পরমব্রতের চরিত্রটি হেমন্ত মুখোপাধ্যায়ের আধারে তৈরি বলেও জানা যাচ্ছে। তবে এটি কারও বায়োপিক নয়নতুন

নতুন ছবির পোস্টারে অঞ্জন দত্ত এবং অপর্ণা সেন।

নতুন ছবির পোস্টারে অঞ্জন দত্ত এবং অপর্ণা সেন।

ছবিতে অভিনয়ের জন্য বেশ খানিকটা ওজন বাড়িয়ে ফেলেছেন অঞ্জন দত্ত। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে পরিচালক-অভিনেতা জানিয়েছেন, এই ছবিতে তিনি তাঁর থেকেও বেশি বয়সের চরিত্রে অভিনয় করেছেন। সেই কারণে তাঁকে ওজন বাড়িয়ে ফেলতে হয়েছে। সোমনাথ কুণ্ডুর কাছে প্রস্থেটিক রূপটান নিয়ে বয়স বাড়াতে হয়েছে। যাতে সব মিলিয়ে আরও ভারিক্কি দেখায়।

সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’র পর আবারও জুটিতে অঞ্জন-অপর্ণা। সৃজিতের ছবিতে তাঁরা ছিলেন পরস্পর বিরোধী পক্ষের আইনজীবী। পরমব্রতের ছবিতে তাঁরা প্রবীণ দম্পতি। তাঁদের একটি দিনের দাম্পত্যের গল্প শোনাবেন পরিচালক। খবর, এই দুই চরিত্র ছাড়া আর কোনও চরিত্রই নাকি দেখা যাবে না ছবিতে। কেবল প্রযোজক-পরিচালক-অভিনেতা অতিথি চরিত্রে অভিনয় করেছেন।

খবর, ছবির শুটিং হয়েছে বানতলার অনেক ভিতরে। গানের দায়িত্বে ইন্দ্রদীপ দাশগুপ্ত। বছরের গোড়াতেই একটানা শুটিং করে ছবির প্রথম পর্বের কাজ শেষ করে ফেলেছেন পরিচালক।

অঞ্জন দত্তের পরিচালনায় ‘হেমন্ত’ ছবিতে অভিনয় করেছিলেন পরমব্রত। এ বার তাঁর পরিচালনায় অভিনয় করবেন অঞ্জন। ‘এই রাত তোমার আমার’-এর পরিচালনা ছাড়াও পরমব্রতের হাতে রয়েছে আরও বেশ কিছু ছবির কাজ। এর মধ্যে অন্যতম সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে পরমব্রতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparna Sen Anjan Dutt Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE