Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Sukesh Chandrasekhar on Jacqueline Fernandez

জ্যাকলিনের জন্মদিনে বড় চমকের পরিকল্পনা! ‘বেবি গার্ল’-কে জেল থেকে চিঠি লিখলেন সুকেশ

দিল্লির জেল থেকেই ‘বেবি গার্ল’-এর ৩৯ তম জন্মদিনের উপহার নিয়ে ভাবিত সুকেশ। গ্রেফতার হওয়ার আগে জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।

Sukesh Chandrasekhar said that he will gift iphone 15 pro to 100 fans

জ্যাকলিন ফার্নান্ডেজ়ের জন্মদিনে বড় চমক সুকেশ চন্দ্রশেখরের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৪:০৫
Share: Save:

আর্থিক দুর্নীতি মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় ফের ইডির সমন পেয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ়। বুধবার এই খবর শিরোনামে উঠে আসে। কিন্তু অভিযুক্ত সুকেশ এই মুহূর্তে ব্যস্ত জ্যাকলিনের আসন্ন জন্মদিনের পরিকল্পনা নিয়ে।

দিল্লির জেল থেকেই ‘বেবি গার্ল’-এর ৩৯ তম জন্মদিনের উপহার নিয়ে ভাবিত সুকেশ। গ্রেফতার হওয়ার আগে জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ২০০ কোটি টাকার জালিয়াতির অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। জানা গিয়েছে, জ্যাকলিনের উদ্দেশে নতুন একটি চিঠি লিখেছেন তিনি। সেখানেই অভিনেত্রীর জন্মদিন নিয়ে কথা বলেছেন সুকেশ।

আগামী ১১ অগস্ট জ্যাকলিনের ৩৯ তম জন্মদিন। এই দিন অভিনেত্রীর অনুরাগীদের জন্য বড় চমকের পরিকল্পনা করেছেন সুকেশ। জ্যাকলিনের ১০০ জন অনুরাগীকে আইফোন ১৫ প্রো উপহার দেবেন বলে ঘোষণা করেছেন আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত। সুকেশ তাঁর চিঠিতে জ্যাকলিনকে ‘বেবি গার্ল’ সম্বোধন করে লিখেছেন, “যাঁরা ‘ইমি ইমি’(জ্যাকলিনের মিউজ়িক ভিডিয়ো) গানটি পছন্দ করেছেন, ৩০ দিনের মধ্যে তাঁদের মধ্যে ১০০ জনের নাম ঘোষণা করা হবে। বেবি জ্যাকির জন্মদিনে তাঁদের আইফোন ১৫ প্রো উপহার দেওয়া হবে।”

জ্যাকলিনের এই মিউজ়িক ভিডিয়ো যাতে মানুষ আরও বেশি করে শোনেন, সেই অনুরোধও তিনি করেছেন। চিঠিতে তিনি আরও লেখেন, “বেবি গার্ল আর মাত্র ৩০ দিন বাকি তোমার জন্মদিনের। আমি আর অপেক্ষা করে থাকতে পারছি না। বছরের এই দিনটা আমার সবচেয়ে পছন্দের। তোমার জন্মদিনের উদ্‌যাপনে তোমার মুখে হাসি দেখতে আমার খুব ভাল লাগে। এই একটি বিষয়ই আমার হৃদয় স্পর্শ করে যায়।”

২০২১ থেকে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হচ্ছেন বলি অভিনেত্রী। আদতে শ্রীলঙ্কার নাগরিক হলেও দীর্ঘ দিন বলিউডের সঙ্গে যুক্ত তিনি। অভিযোগ, সুকেশ চন্দ্রশেখর সমাজের উঁচু তলার ব্যক্তিদের ফাঁদে ফেলে আর্থিক প্রতারণা করতেন। এই ব্যক্তির সঙ্গে সম্পর্কে থাকায় ঘটনায় নাম জড়িয়েছে জ্যাকলিনেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Sukesh Chandrasekhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE