Advertisement
১১ জুন ২০২৪
Subhashree Ganguly

‘প্রতি মিনিটে চুমু খাই আমরা একে অপরকে’! নিন্দকদের জবাব শুভশ্রীর

স্বামীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ছবি দেন শুভশ্রী। নিন্দেমন্দ কম হয়নি তা দেখে। এ বার চুমু বিতর্কে মুখ খুললেন অভিনেত্রী।

Subhashree Ganguly Raj Chakraborty Kissing Each other

রাজের জন্মদিনে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ট্রোলড রাজ-শুভশ্রী, চুমু বিতর্কে জবাব অভিনেত্রীর ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ০৮:৫৩
Share: Save:

২১ ফেব্রুয়ারি ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন। স্বামীর জন্মদিনে বেশ ঘটা করেই আয়োজন করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মধ্যরাত থেকেই কেক কেটে শুরু হয় উদ্‌যাপন। রাতের পার্টি প্রতি মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন তারকা দম্পতি। স্বামীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ছবি দেন শুভশ্রী। স্বামীকে প্রকাশ্যে আদরের এই ছবি দেখেই চটেছিলেন অনুরাগীদের একাংশ। কেউ বলেছেন, ‘সবটাই লোক দেখানো’, অনেকের মন্তব্য, ‘এই কেমন বিধায়ক’! ব্যারাকপুর বিধানসভার বিধায়ক রাজ। স্ত্রীকে প্রকাশ্যে আদর! এটা কখনও বিধায়কসুলভ আচরণ হতে পারে? তবে এই প্রথম নয়, বিভিন্ন সময় রাজের সঙ্গে ‘লিপলক’-এর ছবি দিয়ে নিন্দকদের প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী। এ বার তাঁদের উত্তর দিলেন শুভশ্রী।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই। আর এটা আমরা করে যাব।’’ শুধু চুম্বন নয়, রাজের রাজনৈতিক পরিচিতির কারণে অনেক সময়ই কটাক্ষের শিকার হতে হয়েছে শুভশ্রীকে, টানা হয়েছে ছেলে ইউভানকেও। এই প্রসঙ্গে নায়িকা জানান, তিনি ও তাঁর গোটা পরিবার ভীষণ পজ়িটিভ সব বিষয়েই। শুভশ্রীর কথায়, ‘‘আমরা আমাদের কর্মফলে বিশ্বাসী, আমরা প্রতিটা মুহূর্ত বাঁচি। এক মুহূর্তে নষ্ট করতে চাই না এই জীবনের। তাই এ ধরনের কুকথায় খুব একটা পাত্তাও দিই না।’’

মার্চে মুক্তি পাবে শুভশ্রী অভিনীত প্রথম সিরিজ় ‘ইন্দুবালা ভাতের হোটেল’। রাজ ব্যস্ত তাঁর প্রথম পরিচালিত ওয়েব সিরিজ় ‘আবার প্রলয়’-এর শুটিংয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhashree Ganguly Raj-Subhashree Raj Chakrabarty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE