Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rashmika Mandanna

‘তোমার কথা মনে পড়বে’, শোকাকুল রশ্মিকা! প্রিয়জনকে হারিয়ে আবেগঘন পোস্ট অভিনেত্রীর

ইনস্টাগ্রামে প্রায়ই প্রিয় পোষ্য সারমেয়র ছবি ভাগ করে নিতেন রশ্মিকা। তার আকস্মিক মৃত্যুতে বিষণ্ণ অভিনেত্রী।

South Indian actress Rashmika Mandanna pens an emotional post to express her mourn

রশ্মিকা মন্দানা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৭:১৩
Share: Save:

কিছু দিন আগেই অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের জমকালো অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রশ্মিকা মন্দানা। তার ঠিক কয়েকদিনের মাথায় অভিনেত্রীর জীবনে নেমে এল শোকের ছায়া। ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করে রশ্মিকা জানালেন, সব সময়ের সঙ্গীকে হারিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে প্রায়ই প্রিয় পোষ্য সারমেয়র ছবি ভাগ করে নিতেন রশ্মিকা। তার আকস্মিক মৃত্যুতে বিষণ্ণ অভিনেত্রী। পোষ্যের সঙ্গে একটি ছবি দিয়ে সমাজমাধ্যমে লিখেছেন, “আমার সোনা ছেলে ম্যাক্সির আত্মা যেন শান্তি পায়। সব সময় তোমার কথা আমাদের মনে পড়বে। আশা করছি, খুব শীঘ্রই আমাদের দেখা হবে।” ‘পুষ্পা’র অভিনেত্রীর এই আবেগঘন পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। পোস্ট দেখে রশ্মিকাকে সমবেদনা জানিয়েছেন অনুরাগীরা।

বরাবরই পোষ্যপ্রেমী হিসাবে পরিচিতি রয়েছে রশ্মিকার। এপ্রিল মাসে জাতীয় পোষ্য দিবস উপলক্ষে সমাজমাধ্যমে একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী। পোষ্যকে কী ভাবে প্রশিক্ষণ দেন, তা উঠে এসেছিল তাঁর পোস্টে। স্বাভাবিক ভাবেই প্রিয় পোষ্যের মৃত্যুতে শোকাচ্ছন্ন অভিনেত্রী।

রশ্মিকাকে শেষ দেখা গিয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গার ছবি ‘অ্যানিম্যাল’-এ। তবে এই ছবিতে অভিনয় করে বিতর্কের মুখেও পড়েছিলেন তিনি। আগামীতে তাঁকে দেখা যাবে রাহুল রবীন্দ্রনের ছবি ‘দ্য গার্লফ্রেন্ড’-এ। এ ছাড়াও বহু প্রতীক্ষিত ছবি ‘পুষ্পা ২’-তে ফের অল্লু অর্জুনের সঙ্গে জুটি বাঁধছেন রশ্মিকা। চলতি বছরে ৬ ডিসেম্বর এই ছবি মুক্তি পাওয়ার কথা। ‘সিকন্দর’ ছবিতে সলমনের খানের বিপরীতেও দেখা যাবে রশ্মিকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE