Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Sonu Nigam

হঠাৎই বড় অঙ্কের টাকার প্রয়োজন সোনু নিগমের! কী ভাবে রোজগার করলেন ৭ কোটি?

২০২৩ সাল থেকে ২০২৪ সালের মধ্যে নিগম পরিবার বেশ কিছু সম্পত্তির কেনাবেচা করেছে। হঠাৎ কি এমন হল তাদের?

সোনু নিগম।

সোনু নিগম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৩:২৪
Share: Save:

স্থাবর সম্পত্তিতে বিনিয়োগ বলিউড তারকদের সাধারণ প্রবণতা। তাঁরা জমি, বাড়ি, ফ্ল্যাট কিনে বিনিয়োগ করেন। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান বা করিনা কপূর, সকলেই এই এক পথের পথিক। প্রাথমিক ভাবে ফ্ল্যাট কিনে সেগুলি মোটা টাকায় ভাড়া দেন তারকারা। তার পর অনেক সময় প্রয়োজন মতো বিক্রিও করে দেন। এ বার নিজের এমনই এক বাণিজ্যিক সম্পত্তি বিক্রি করে দিলেন গায়ক সোনু নিগম। মুম্বইয়ের পশ্চিম আন্ধেরি এলাকায় অবস্থিত ২১৩১ বর্গ ফুট এই জায়গার প্রতি বর্গ ফুটের ভাড়া ৩২,৮৪৮ টাকা। রয়েছে দু’টি গাড়ি পার্কিংও। প্রায় ৭ কোটি টাকায় এই সম্পত্তি বিক্রি করে দিলেন সোনু।

২০২৩ সাল থেকে ২০২৪ সালের মধ্যে নিগম পরিবার বেশ কিছু সম্পত্তির কেনাবেচা করেছে। কিছু কেনা হয়েছে সোনুর নামে, কিছু কেনা হয়েছে গায়কের বাবার নামে। ২০২৪ সালের ২৮ জুন সোনুর নিজের এই বাণিজ্যিক সম্পত্তিটি বিক্রির জন্য দলিল নথিভুক্ত করেন। যদিও ই-মেল পাঠানো হয়েছে বাবা আগম কুমার নিগমকে। কারণ, নথিতে দেখা গিয়েছে, চলতি বছরের গোড়ায় সোনু নিগমের বাবা ১২ কোটি টাকায় মুম্বইয়ে একটি সম্পত্তি কিনেছিলেন।

এ ছাড়াও সোনুর বাবা আগমকুমার নিগম মুম্বইয়ের পশ্চিম আন্ধেরির ২০২২.৮৮ বর্গ ফুটের একটি নির্মিত সম্পত্তি কিনেছেন। এ জন্য ইতিমধ্যে ৭২ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটি দিয়েছেন তিনি। তবে হঠাৎ কী কারণে এ ভাবে সম্পত্তি কিনছেন আবার স্বল্প সময়ের মধ্যে বিক্রি করে দিচ্ছেন? সেই তথ্য অজানা। গত বছরের এপ্রিলে সোনু নিগম আন্ধেরিতে ৫৫৪৭ বর্গ ফুট এলাকা জুড়ে ১১.৩৭ কোটি টাকায় দু’টি বাণিজ্যিক সম্পত্তি কিনেছিলেন।

অন্য বিষয়গুলি:

Sonu Nigam Bollywood Singer Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE