Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Sonalee Chaudhuri

অনুপমকে বিয়ের শুভেচ্ছা জানাতেই কটাক্ষ! সবটাই নাকি সৃজিতের ছবিতে কাজ পাওয়ার জন্য: সোনালী

অনেক দিন পরে থ্রিলার ছবিতে ফিরছেন সোনালী চৌধুরী। সায়ন্তন ঘোষালের আগামী ছবিতে তাঁর দেখা মিলবে। এই প্রসঙ্গে কথা বলার পাশাপাশি একরাশ অভিযোগ জানালেন অভিনেত্রী।

Image Of Sonalee Chaudhuri

সোনালী চৌধুরী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১২:৪৯
Share: Save:

নিয়মিত অভিনয় থেকে দূরে সোনালী চৌধুরী। মাতৃবিয়োগের ব্যথা সামলে উঠতে বেশ কিছুটা সময় লেগেছে। একমাত্র সন্তান রিয়ানকে বড় করে তোলার পিছনেও অনেকটা সময় দিয়েছেন। এ বার পুনরায় অভিনয়ে ফিরছেন তিনি। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তাঁকে দেখা যাবে সায়ন্তন ঘোষালের আগামী ছবিতে। তবে এখনও ছবির নাম ঠিক হয়নি। ছবিতে তিনি নায়ক সোহম চক্রবর্তীর বৌদি। নায়িকা ইধিকা পাল। অনেক দিন পরে শুটিংয়ে ফিরে স্বাভাবিক ভাবেই খুশি অভিনেত্রী। যদিও ছবির গল্প বলতে চাননি একেবারেই। অভিনয়ে প্রত্যাবর্তন প্রসঙ্গে কথা বলতে গিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী। সোনালীর কথায়, “বন্ধুকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে কাজ নিয়ে কটাক্ষের শিকার হলাম!”

কিছু দিন আগে সাতপাকে বাঁধা পড়েছেন অনুপম রায়-প্রস্মিতা পাল। অভিনেত্রীর পুরনো বন্ধু অনুপম। সেই সুবাদে সমাজমাধ্যমে তাঁকে বিয়ের শুভেচ্ছা জানান সোনালি। তাঁর কথায়, “সঙ্গে সঙ্গে কটাক্ষের ঝড়। অনেকে লেখেন, অনুপম আর সৃজিত মুখোপাধ্যায়ের ভাল বন্ধুত্ব। তাই গায়কের তৃতীয় বিয়েতে শুভেচ্ছা জানিয়েছি।” আদতে অভিনেত্রী নাকি সুরকারকে সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চেয়েছেন! এই পোস্ট পরিচালকের নজরে পড়লে তাঁর ছবিতে অভিনেত্রীকে সুযোগ দিতে পারেন, এমন বক্তব্যের উদ্রেক হয়েছে পোস্ট ঘিরে।

এখানেই শেষ নয়। পুত্র রিয়ানের জন্মের পরেও কটাক্ষের শিকার হন সোনালী। ছেলের ছবি প্রকাশ্যে আনতেই নেটাগরিকের একটা বড় অংশ লেখেন, সোনালীর নাকি একটি কন্যাসন্তানও রয়েছে। তিনি মেয়ের পরিচয় প্রকাশ্যে আনতে চান না। তাই তাকে অস্বীকার করে পুত্রসন্তানকে একমাত্র সন্তান হিসাবে পরিচয় দিচ্ছেন! অভিনেত্রীর অভিযোগ, “এর পরেই মন্তব্য বিভাগে তাঁরা লেখেন, ‘অভিনেত্রীরা এ রকমই হন। বিয়ে, সন্তান, সংসার— সবটাই দু’দিনের জন্য! সেই কারণেই মেয়ের খবর প্রকাশ্যে আনেননি!’ সে দিন এই ধরনের কথা শুনে খুব হতাশ হয়েছিলাম”, দাবি অভিনেত্রীর। তাঁর ক্ষোভ, একুশ শতকেও বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিত্বদের সমাজ ভাল চোখে দেখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE